মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

অধ্যক্ষ আনোয়ার হোসেন ভোটারদের কাছে নির্বাচনী প্রচারণায় ।

 মোস্তাফিজুর রহমান,সরিষাবাড়ী  প্রতিনিধিঃ বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  আজ  বুধবার বিকালে সানাকৈর বাজারে আসন্ন মহাদান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে মানুষের দ্বারে দ্বারে ভোট কামনা,  লিফলেট  বিতরণ ও পথ সভা করেছেন শত শত দলীয় কর্মীদের সাথে নিয়ে মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন।

তিনি পথ সভায় বলেন, অনেক ঘাত প্রতিঘাতের মধ্যেও ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে বর্তমানে মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে বঙ্গবন্ধুর নীতি আর্দশ মেনে নেতৃত্ব দিচ্ছি। আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার কাছে নৌকা প্রতিকের মনোনয়ন দাবী করছি। আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে ইউনিয়নবাসীর সার্বিক উন্নয়নমূলক কাজ করে একটি আধুনিক মডেল ইউনিয়ন গঠন করবো।এছাড়াও ইউনিয়নের যুব সমাজকে মাদক, সন্ত্রাসমুক্ত করে আত্ননির্ভরশীল যুব সমাজ গঠন করবেন বলে উপস্থিত  জনসাধারণের মাঝে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এতে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সদস্য আলহাজ উদ্দিন, শাকিল আহমেদ সুমন, সাবেক ইউপি সদস্য শাহীন মিয়া, সমাজ সেবক আব্দুল মজিদ. মহাদান ইউনিয়ন জয় পরিষদের সভাপতি ফাহাদ হোসেন, মহাদান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী জাকারিয়া প্রমুখ।

পথ সভাটি পরিচালনা করেন, যুবলীগ নেতা শাকিল আহম্মেদ।