মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

অমিতাভের পর অভিষেকও করোনায় আক্রান্ত, বলিউডে আতঙ্ক

আজকের দেশবার্তা রিপোর্টঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। শনিবার, ১১ জুলাই তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক স্বাস্থ্য ঘিরে আশঙ্কা তৈরি হয়েছে বলিউডে।

অমিতাভের করোনায় আক্রান্ত হওয়ার খবর আসার কিছুক্ষণ পরই জানা গেল করোনায় আক্রান্ত হয়েছেন তার পুত্র অভিষেক বচ্চন। বলিউডভিত্তিক জনপ্রিয় পত্রিকা ফিল্মফেয়ার ১২ জুলাই রাত সাড়ে ১২টায় এক টুইট বার্তায় এ তথ্য জানায়।

তার কিছুক্ষণ পর অভিষেক নিজেই তার টুইটারে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি লিখেছেন, ‘কিছু সময়ের ব্যবধানে আমার বাবা ও আমার করোনা টেস্ট পজিটিভ এসেছে। আমরা করোনায় আক্রান্ত। আমাদের পরিবারের সব সদস্য ও কাজের লোকদেরও টেস্ট করা হচ্ছে। দয়া করে কেউ দুশ্চিন্তা না ছড়িয়ে প্রার্থনা করুন।’

অমিতাভের পর অভিষেকও করোনায় আক্রান্ত, বলিউডে আতঙ্ক

এর আগে শনিবার, ১১ জুলাই রাতে নিজের অসুস্থতার কথা নিজেই টুইট করে জানান বিগ বি। টুইট করে তিনি জানিয়েছেন যে করোনায় আক্রান্ত হয়েছেন। তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তার পরিবারের সদস্য ও স্টাফদেরও পরীক্ষা করা হয়েছে।

সেই পরীক্ষার পরই অভিষেক বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার খবর এলো।

কয়েক ঘণ্টার ব্যবধানে পিতাপুত্রের একসঙ্গে করোনায় আক্রান্ত হওয়ার খবরটি বেশ আতঙ্কের তৈরি করেছে বলিউডে। আশঙ্কা করা হচ্ছে অমিতাভের স্ত্রী জয়া বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই, নাতি আরাধ্য এবং অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চনের ছেলে অগ্যস্ত নন্দও করোনায় আক্রান্ত হতে পারেন।

এদিকে টুইটারে অনুপম খের, অর্জুন রামপাল, সোনম কাপুর, সোনো সুদ, রাজকুমার রাও, ইয়ামি গুপ্তাসহ অনেক তারকাই অমিতাভ বচ্চনের জন্য প্রার্থনা জানিয়েছেন।