বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

অসহায়-কর্মহীন ৫৫০ পরিবারের মাঝে সামাজসেবা’র ঈদ উপহার

অসহায়, দুস্থ, প্রতিবন্ধী ও কর্মহীন ৫০০ পরিবারকে এবং দিবাকালীন শিশুযত্ন কেন্দ্রের ৫০টি শিশুর পরিবারকে ঈদ উপহার দিয়েছে সমাজসেবা অধিদফতর।

আজিমপুরের দিবাকালীন শিশুযত্ন কেন্দ্রের ৫০ জন শিশুর পরিবার ও মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর এলাকার ৫০০ পরিবারের হাতে এসব ঈদ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সমাজসেবা অধিদফতরের গবেষণা, মূল্যায়ন, প্রকাশনা ও গণসংযোগ বিভাগের উপ-পরিচালক সাজ্জাদুল ইসলাম।

প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, আধা কেজি লবণ, ১ প্যাকেট সেমাই, ১ কৌটা গুড়া দুধ ও ২টি সাবান প্রদান করা হয়। আর মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা এলাকার বিতরণকৃত ৫০০ পরিবারগুলোর উপহার সামগ্রীতে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ১ কেজি চিনি।

এসব উপহার সামগ্রী বিতরণকালে ঢাকা বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক মিনা মাসুদুজ্জামান, ঢাকা জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. রোকনুল হক, শহর সমাজসেবা কার্যালয় ৬ এর সমাজসেবা অফিসার এ কে এম শহীদুজ্জামান, জাতীয় সমাজকল্যাণ পরিষদের সহাকারী পরিচালক তৌহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।