মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

করণের বাড়িতে করোনার হানা

করোনাভাইরাসের (কোভিড-১৯) দাপট থেকে রক্ষা পাচ্ছে না কেউই। দিন দুয়েক আগেই প্রযোজক বনি কাপুরের বাড়ির গৃহকর্মী করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা যায়। এবার নন্দিত পরিচালক করণ জোহরের বাড়িতেও করোনা হানা দিয়েছে।

ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে, করণের বাড়ির দুই কর্মীর শরীরে এই রোগের উপসর্গ দেখা দিলে তাদের নমুনা পরীক্ষা করা হয়। এতে দুজনের রিপোর্ট পজিটিভ আসে। এরপর নমুনা পরীক্ষা করতে দেন করণ নিজে এবং তার পরিবারের সদস্যরা। তবে অন্য সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।

সংবাদমাধ্যম আরও জানায়, করোনার উপসর্গ দেখা দেয়ার পরই ওই দুই গৃহকর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তারপর খবর দেওয়া হয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে। শহর কর্তৃপক্ষ এসে করণের গোটা বাড়িতে জীবাণুনাশক স্প্রে ছিটায়।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় ‘কুচ কুচ হোতা হ্যা’ খ্যাত পরিচালক করণ জোহর বলেন, পরিবারের অন্য সদস্য এবং কর্মীরা সুস্থ আছে। আমরা প্রত্যেকেই টেস্ট করেছি। সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। তা সত্ত্বেও আমরা প্রত্যেকেই ১৪ দিনের জন্য সেলফ আইসোলেশনে থাকব। সমাজের প্রতি আমাদের একটা দায়বদ্ধতা আছে। অন্য মানুষদের সুরক্ষার জন্য আমরা সদা সতর্ক এবং প্রতিজ্ঞাবদ্ধ। দায়িত্ব নিয়ে বলছি, আমরা সবরকম নিয়ম মেনে চলব।

মুম্বাইয়ের বাড়িতে মা হিরু জোহর এবং নিজের দুই সন্তান যশ এবং রুহির সঙ্গে থাকেন করণ। বয়স্ক মা ও সন্তানদের নিয়ে খানিকটা দুশ্চিন্তাতে থাকলেও সবার শুভকামনা প্রার্থনা করেছেন ৪৮ বছর বয়সী এই নির্মাতা।