মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

চাঁদপুরে হাফেজ এনামুল হকের হত্যাকারীদের গ্রেফতারের দাবি

চাঁদপুরের কচুয়ায় জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় নিশৃংসভাবে খুন হওয়ায় হাফেজ এনামুল হকের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

কচুয়া জামেয়া আহমেদিয়া ইসলামিয়া মাদ্রাসা মিলনায়তনে শনিবার ওই মাদ্রাসার সাবেক ছাত্র হাফেজ এনামুল হকের পরিবার ওই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নুর পরিচালনায় ওই সংবাদ সম্মেলনে ছেলে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন হাফেজ এনামুল হকের বাবা হাজী মো. মুজিবুল হক।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কচুয়া জামেয়া ইসলামিয়া আহমেদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু হানিফ, কচুয়া কেন্দ্রীয় মসজিদের খতিব, মুফতি মাওলানা মাহবুবুর রহমান, নিহতের ভগ্নিপতি বশির আহমেদ, চাচা জসিম উদ্দিন, চাচাতো ভাই নোমান শিকারী, ইব্রাহিম, নূরুল ইসলাম, হাফেজ ইব্রাহিম প্রমুখ।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে কচুয়া উপজেলার বাইছারা বাজার থেকে ফেরার পথে বাড়ির সামনে হাফেজ এনামুল হককে নৃশংসভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন।

পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে এনামুল হকের মৃত্যু হয়। এঘটনায় তার বাবা হাজী মুজিবুর রহমান বাদী হয়ে ১৬ জনকে আসামী করে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

কচুয়ায় ছেলে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেননিহতের বাবা হাজী মজিবুর রহমান।