মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

টাঙ্গাইলে ঈদ উপহার বিতরণ করলেন বিএনপি নেতা ফরহাদ ইকবাল

প্রাণঘাতী করোনা পরিস্থিতিতে স্থবির হয়ে আছে দেশের জনগণের স্বাভাবিক জীবন। লকডাউনের সময় আমরা আয়েশে কাটালেও, কর্মহীন হয়ে পড়া মানুষগুলো হয়ে পড়েছেন অসহায়। তাদের জনজীবনে নেমে এসেছে অন্ধকারের ঘোর অনামিশা।

এ পরিস্থিতিতে মানবিক সহায়তা হিসেবে টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে টাঙ্গাইল সদর মাহমুদনগর ইউনিয়নে মাহমুদুল হাসান জাগ্রত সংঘের সহযোগিতায় কর্মহীন মানুষকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ মে) দুপুরে টাঙ্গাইল সদর মাহমুদনগর ইউনিয়নে মেজর মাহমুদুল হাসান উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহারের মধ্যে রয়েছে সেমাই, চিনি, গুরা দুধ ও সবান ।

ঈদ উপহার বিষয়ে ফরহাদ ইকবাল বলেন, দূর্যোগে কর্মহীন মানুষের পাশে থাকতে আমরা বদ্ধপরিকর, এসব কার্যক্রম চলামান থাকবে, দেশের যে কোন মহামারি এবং দূর্যোগপূর্ণ মুহুর্তে অসহায় মানুষের পাশে টাঙ্গাইল জাতীয়তাবাদী বিএনপি থাকবে। করোনা ভাইরাসটি প্রাণঘাতী জেনেও আপনাদের পাশে সামান্য কিছু ঈদ উপহার সামগ্রী নিয়ে এসেছি। করোনার এই খারাপ সময়ে কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানো সত্যিই আমার জন্য গর্বের।

ঈদ উপহার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ছাত্রদলের সহ-সভাপতি খন্দকার আবিদ হোসেন ইমন, মাহমুদনগর ইউনিয়ন যুবদলের সভাপতি ডাঃ শাহজাহান আলী, মাহমুদুল হাসান জাগ্রত সংঘের সদস্য মো. আব্দুস সবুর, করিম সরকার, বাবু মিয়া, মোরসালিন, আব্দুল আলীম, আতিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।