সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত আরও তিনজন

টাঙ্গাইলে ক্রমেই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। রোববার (১০ মে) সকালে নতুন করে আরও তিনজন আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন কার্যালয়।

গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত তিনজনকে নিয়ে জেলায় এখন আক্রান্ত রোগীর সংখ্যা ৫০-এ দাঁড়াল। নতুন আক্রান্তের তিনজন হলেন মধুপুর, ধনবাড়ি আর কালিহাতীর।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ ৫০ জনের মধ্যে হলেন মির্জাপুর নয়, ভূঞাপুর সাত, সখিপুর ছয়, দেলদুয়ার ছয়, নাগরপুর পাঁচ, গোপালপুর চার, ধনবাড়ী চার, সদর তিন, কালিহাতী তিন, ঘাটাইল এক এবং মধুপুর দুইজন।

ঘাটাইল আর মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। সুস্থ ১১ জনের মধ্যে রয়েছে ভূঞাপুর পাঁচ, নাগরপুর তিন, মির্জাপুর দুই এবং মধুপুর একজন।

টাঙ্গাইল ২৫০ শযাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি ১২ জন। এর মধ্যে ভূঞাপুর চার, মির্জাপুর চার, নাগরপুর দুই, গোপালপুর এক, সদর একজন। ভূঞাপুর আর নাগরপুরের দুজন করে মোট চারজন সুস্থ হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন আটজনের মধ্যে মির্জাপুর চার, ভূঞাপুর দুই, গোপালপুর এক, সদর এক।

ইতোমধ্যে টাঙ্গাইল থেকে ২ হাজার ৪৮৬ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ৫০ জনের নমুনা পজিটিভ হলেও ২ হাজার ৩৫৫ জনের ফলাফল এসেছে নেগেটিভ। ৮১টির ফলাফল এখনও পাওয়া যায়নি।