বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

টাঙ্গাইলে নাগরপুর উপজেলায় লাফিয়ে বাড়ছে করোনা

আবদুল্লাহ আল হাসান (নাগরপুর):টাঙ্গাইলের নাগরপুর লাফিয়ে বাড়ছে উপজেলায় করোনা আক্রান্তের রোগীর সংখ্যা। শুক্রবার ০৫ জুন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন কর্মী ও ১ জন সাবেক সেনা সদস্য সহ নতুন করে ৫ জন আক্রান্ত হয়েছে।

আইইডিসিআর এর এর রিপোর্টের ভিত্তিতে নতুন আক্রান্তদের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা প. প. কর্মকর্তা মো. রোকুনুজ্জামান খান।

আক্রান্ত রোগীদের মধ্যে ৩২ বছর বয়সী ১ জন মহিলা, তিনি উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) এর স্ত্রী এবং তিনি নিজে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সারর্জন হিসেবে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করে আসছেন।

অপর আক্রান্ত ৩৮ বছর বয়সী পুরুষ রোগীরও নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ম্যেডিক্যাল এসিস্ট্যান্ট হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও অপর ৩ জন পুরুষ রোগীরা হলেন বেকড়া ইউনিয়নের মুশুরিয়া গ্রামের ৩৫ বছর বয়সী পুরুষ।

সহবতপুর ইউনিয়নের দ্বারাকুমুল্লী গ্রামের ৫৫ বছর বয়সী ১ জন পুরুষ, তিনি সাবেক সেনা সদস্য। সদর ইউনিয়নের আন্দিবাড়ির গ্রামের ২১ বছর বয়সী পুরুষ গার্মেন্টস কর্মী। সে জামগড়া এলাকায় কর্মরত ছিলেন। আক্রান্তদের বাড়ি সহ আশেপাশের ৫টি করে বাড়ি লক ডাউন ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন,উপজেলা প. প. কর্মকর্তা মো. রোকুনুজ্জামান খান।

নতুন আক্রান্তদের নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৯ জন, এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন, চিকিৎসাধীন রয়েছেন ১৯ জন।