বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

টাঙ্গাইলে নারী গার্মেন্টস শ্রমিক করোনায় আক্রান্ত

টাঙ্গাইলে নতুন করে আরো ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকায় পোশাক শ্রমিকের কাজ করেন। তার বাড়ি গোপালপুর উপজেলায় হাদিরা ইউনিয়নের হাদিরা পূর্বপাড়া গ্রামে। নিয়ে এ জেলায় মোট ২৬ জনের দেহে করোনার ভাইরাসে শনাক্ত হল।

শনিবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান নতুন করে ১ জন আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার জেলা থেকে মোট ৮১ টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে শনিবার সকালে ঢাকা থেকে একজনের আক্রান্তের বিষয়টি জানানো হয়। এ ব্যাপারে আক্রান্তের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, ২৬ জন আক্রান্তের মধ্যে ২ জন ঢাকায় মারা যায় এবং ৫ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরেন। এ বাপারে গোপালপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ আলীম আল রাজি বলেন, আক্রান্ত ওই নারীর বয়স ১৮। তিনি কিছুদিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন। তিনি ঢাকায় একটি প্রতিষ্ঠানের গার্মেন্টস কর্মীর কাজ করেন।

তার জ্বরসহ করোনার উপসগ লক্ষন দেখা দিলে গত বৃহস্পতিবার নমুনা সংগ্রহ করে শুক্রবার ঢাকায় পাঠানো হয়। পরে নমুনার ফলাফলে প্রজেটিভ আছে। এ নিয়ে এ উপজেলায় মোট ২ জন করোনায় আক্রান্ত হলেন।