বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

টাঙ্গাইলে বিএনপি নেতা ফরহাদ ইকবালের খাদ্য বিতরণ

মরণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবে টাঙ্গাইলে লকডাউনের আজ প্রায় দের মাস হতে চলেছে। এতে কর্মহীন হয়ে পড়েছে সমস্ত মানুষ ফলে নিম্ন আয়ের মাঝে দেখা দিয়েছে খাদ্য সঙ্কট। মানবিক সহায়তা হিসেবে বিএনপির পক্ষ থেকে টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের ব্যক্তিগত উদ্যোগে টাঙ্গাইলে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

শনিবার (৯ মে) দুপুরে এরই ধারাবাহিকতায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে টাঙ্গাইল পৌর শহরে ৯নং ওয়ার্ড অলোয়া ভবানী আমতলা এলাকায় ১০০ পরিবার পেলেন খাদ্য সামগ্রী।

এ সময় প্রত্যেককে খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট দেওয়া হয়। প্রতি প্যাকেটে ছিল ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবন।
এ বিষয়ে ফরহাদ ইকবাল বলেন, জাতীয়তাবাদী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমাননের নির্দেশে হত-দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি। সামাজিক দুরত্ব বজায় রেখে আমি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।
তিনি বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। এ ভয়ানক পরিস্থিতির সময় আমি অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছি এতেই আমি নিজেকে ধন্য মনে করি।

খাদ্য সামগ্রী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আইয়ুব আলী, জেলা যুবনেতা রেজাউর রহমান রুমেল, কাগমারি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি রানা আহমেদ, ৯নং বিএনপির সদস্য গবিন্দ কুমারসহ অন্যান্য নেতৃবৃন্দ।