সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

টাঙ্গাইলে লকডাউনের বেড়া উচ্ছেদ করে ৫ বাড়িতে হামলা

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় নিয়ামতপুর গ্রামে পাঁচটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও দুইজনকে আহত করার অভিযোগ উঠেছে ইউপি সদস্য আতিকুর ভুঁইয়া সুমনের বিরুদ্ধে। যদিও অভিযোগ করেছেন অস্বীকার করেছেন সুমন।

স্থানীয়রা জানায়, উপজেলার নিয়ামতপুর গ্রামে করোনাভাইরাস ঠেকাতে স্বেচ্ছায় লকডাউন ঘোষণা করে। গ্রামের প্রবেশ পথে বেড়া দেয়ায় ২ নম্বর ঘাটাইল ইউনিয়নের ইউপি সদস্য আতিকুর ভুঁইয়া সুমনের নেতৃত্বে লকডাউনের বেড়া উচ্ছেদ করে গত বুধবার রাতের আধারে ২০ থেকে ২৫ জন সংঘবদ্ধ হয়ে ৫টি বাড়ীতে হামলা চালিয়ে দরজা, জানালা, টিনের ভেড়া ভাঙচুর করে।এসময় বাধা দিতে গেলে স্থানীয় এক যুবক ও বৃদ্ধ নারী আহত হন।

ইউপি সদস্য আতিকুর ভুঁইয়া সুমন জানায়, তার বিরুদ্ধে আনিত অভিযোগটি মিথ্যা। নিজেরাই ভাঙচুর করে তাকে ফাঁসানো চেষ্টা করেছে।

তিনি অভিযোগ করে বলেন, স্থানীয় বাসিন্দা সুজন, রায়হান ও ইউপি সদস্য মিলন দুই পাশে প্রবেশ পথ বন্ধ করে মাদক ব্যবসা ও সেবন করে।

নিয়ামতপুর গ্রামের ইউপি সদস্য রায়হান খাঁন ভাঙচুরের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই গ্রামের বাসিন্দারা কাঁচা রাস্তার দুই পাশে বেড়া দিয়েছিলেন। পার্শ্ববর্তী ওয়ার্ডের মেম্বার সুমনের নেতৃত্বে লকডাউনের বেড়া ভাঙচুর করে নিয়ে যায় এবং বাড়ী ঘরে হামলা করে ২ জনকে আহত করে।২ নম্বর ঘাটাইল ইউনিয়নের চেয়ারম্যান হায়দার আলী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি প্রশাসনকে অবগত করা হয়েছে। রাতেই ঘাটাইল থানার এসআই মতিয়ার ঘটনাস্থল পরিদর্শন করে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নিবেন বলে তিনি জানান।