বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১; আহত ২

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছে। রবিবার নগরজলফৈই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পিতা-পুত্র আহত হয়েছে। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নগরজলফৈই এলাকায় রোববার (২৪ মে) দুপুর দেড়টার দিকে একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল-১৩-৪১৯৩) সিরাজগঞ্জের কড্ডার মোড় হতে সাভারের জিরানী বাজার যাওয়ার পথে টাঙ্গাইলের নগরজলফৈই নামক স্থানে এসে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুৎ এর খুটির সাথে ধাক্কা লাগে।

এ সময় মোটরসাইকেলে থাকা ৩ জন মারাত্বকভাবে আহত হয়। সংবাদ পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম ৩ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্স যোগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ সময় কর্তব্যরত ডাক্তার মোটরসাইকেলের চালক আজিম উদ্দিনকে (৩৪) মৃত ঘোষনা করেন। সে সিরাজগঞ্জের সরকার পাড়া গ্রামের মুশারফ হোসেনের ছেলে। হাসপাতালে ভর্তি আহতরা হলো- সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর খুকনি কান্দি পাড়া গ্রামের মজিদ প্রামানিকের ছেলে রফিকুল ইসলাম (৫০), তার ছেলে শাকিল (২২)।