শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

টাঙ্গাইল মগড়া ইনিয়নে আসহায়দের পাশে বিএনপি নেতা ফরহাদ ইকবাল

করোনাভাইরাসের প্রকোপে নাজেহাল বিশ্ব। দেশেও এই ভাইরাসে আক্রান্তদের সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছে সাধারণ মানুষ। চলমান এই পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে বিএনপির পক্ষ থেকে টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের ব্যক্তিগত উদ্যোগে টাঙ্গাইলে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

সোমবার (১১ মে) দুপুরে টাঙ্গাইল মগড়া ইউনিয়নে চৌধুরী মাল ও নন্দবালা গ্রামে ১৫০ পরিবার পেলেন খাদ্য সামগ্রী। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৭ কেজি চাল, আলু, ডাল ইত্যাদি।

এ বিষয়ে ফরহাদ ইকবাল বলেন, জাতীয়তাবাদী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমাননের নির্দেশে হত-দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি। সামাজিক দুরত্ব বজায় রেখে আমি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।

তিনি বলেন, দেশের এই ক্রান্তিকালে টাঙ্গাইলের মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি গর্বিত। আপনারা কোন ভয় ও হতাশ না হয়ে ঘরে থাকুন সতর্ক থাকুন। আমি সাধ্য মত আপনাদের পাশে আছি ও থাকব। যতদিন এই করোনা মহামারী থাকবে ততদিন অসহায় মানুসের পাশে থেকে আমার সাধ্য অনুযায়ী গরীব দুঃখীদের খাদ্য সহায়তা প্রদান করে যাবো।

খাদ্য সামগ্রী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মগড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক আনিসুর রহমান উত্তম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হাসান ইমন, টাঙ্গাইল সদর থানা শ্রমিকদলের সভাপতি আমিনুল ইসলাম সুমন, ইউনিয়ন ছাত্রদল সভাপতি আমিনুর রহমান হেলাল, ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি তাজিমউদ্দিন, ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক মমিনুল ইসলাম মমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।