সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

টাঙ্গাইল শহরে ডাকাতির সময় ২ ডাকাত গ্রেফতার

ছিনতাই, বাসাবাড়িতে ডাকাতি মোটরসাইকেল চুরি এ যেনো ছিলো নিত্য দিনের নেশা।

বৃহস্পতিবার (১ মে) রাতে শহরের পশ্চিম আকুরটাকুর পাড়া এলাকায় জনৈক মোজাফফর হোসেনের বাড়িতে ডাকাতি করতে গিয়ে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, মির্জা আনোয়ার হোসেন বাবুলের ছেলে,আনোয়ার হোসেন বিশাল ২৪, ও তার সহযোগী জয়নাল আবেদিনের ছেলে সাব্বির হোসেন অমিত (২৩)। ধরা পড়লে স্থানীয় লোকজন তাদের দু’জনকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

গ্রেফতারকৃত আনোয়ার হোসেন বিশাল ও তার সহযোগীরা এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাই, মাদক ব্যবসা ও মোটরসাইকেল চুরি করে আসছিল। তবে এলাকাবাসী এ নিয়ে মুখ খুলতে সাহস পাচ্ছিল না।

মোজাফফর হোসেনের বাড়িতে ডাকাতির সময় স্থানীয় লোকজন বুঝতে পেরে তাদের হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয়দের অভিযোগ শুক্রবার (১ মে) সকাল থেকে রাত পর্যন্ত আসামী বিশালকে ছাড়িয়ে নিতে থানায় তদবির করা হলে, এতে করে এলাকাবাসীর মধ্যে চরম ভয় ও ক্ষোভ দেখা দেয়। তারা জানান, ডাকাতি করতে গিয়ে গ্রেফতার হওয়া আসামী বিশাল এভাবে বারবার পার পাওয়ার কারণ এলাকাবাসীসহ শহরবাসী চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন “আজকের দেশবার্তা” কে বলেন,
করোনার কারণে টাঙ্গাইল শহরে ১০টি চেকপোষ্ট স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে শহরের পশ্চিম আকুরটাকুর পাড়া এলাকায় জনৈক মোজাফফর হোসেনের বাড়িতে ডাকাতি করার সময় উপস্থিত জনগন ২ ডাকাতকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোর্পদ করেছেন, পরবর্তী মামলার পদক্ষেপ নেওয়া হচ্ছে।