শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

ধনবাড়ীতে “সোনার তরী” সংগঠনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

টাঙ্গাইলের ধনবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠন “সোনার তরী” উদ্যোগে শুক্রবার কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে থাদ্য সামগ্রী বিতরণ করা হযেছে। করোনা ভাইরাসের মহামারী অবস্থায় চারিদিকে যখন তীব্র খাদ্যের সংকটএই অবস্থায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে সোনার তরী সংগঠনটি। সংগঠন এর সদস্যরা বাড়িতে বাড়িতে গিয়ে এসব খাদ্য সামগ্রী করে।ধনবাড়ী উপজেলার বিভিন্ন গ্রামে এই কার্যকম পরিচালনা করা হয়। সংগঠন এর উপদেষ্টা রাজীব ভদ্র অপু বলেন, “সবসময় সাধারণ মানুষের পাশে আছি আমরা, তাদের মৌলিক অধিকার নিশ্চিত করতে আমাদের এই কার্যকম অব্যাহত থাকবে”।

সোনার তরী সংগঠন এর আহবায়ক সবুজ মিয়া বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের সোনার বাংলা গড়তে “সোনার তরী” কাজ করে যাচ্ছে। শিক্ষা এবং স্বাস্থ্য এর উপর আমরা বেশী জোর দিচ্ছি, যেহেতু বর্তমানে মহামারীতে খাদ্য সমস্যা প্রকট আকার ধারণ করেছে তাই আমাদের এই কার্যকম অব্যাহত রাখব,আপনারা সমাজের বিত্তশালীরা এই সময় অসহায় মানুষের পাশে দাড়ান”।

সোনার তরীর যুগ্ম আহবায়ক আল আমিন বলেন, “দেশের যে কোন সংকট ময় মুহুর্তে সোনার তরী পাশে থাকবে সাধারণ মানুষের”।
উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সংগঠন এর আহবায়ক সবুজ মিয়া,যুগ্ম আহবায়ক আল আমিন,যুগ্ম আহবায়ক সাংবাদিক নূর-নবী শেখ, সদস্য সেলিম আহমেদ প্রমূখ।