শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯

নাগরপুরে প্রাথমিক শিক্ষক সমিতির হাজী মকবুল হোসেনের স্মরণসভা

দল ও দেশের প্রতি আমৃত্যু কর্তব্য পালন করা আলহাজ্ব মকবুল হোসেনের আদর্শ আজকের প্রজন্ম ধারণ করলেই তিনি বেঁচে থাকবেন মানুষের মাঝে। টাঙ্গাইলের নাগরপুরে প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি আয়োজিত শোক সভায় এমন কথা বললেন বক্তারা।

মঙ্গলবার (২ জুন ২০২০) নাগরপুর উপজেলায় প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির নিজ অফিস কক্ষে সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ এর উপস্থাপনায় ও আহসানুল ইসলাম মুকুলের সভাপতিত্বে, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন স্বরণে দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, আলহাজ্ব মকবুল হোসেন মৃত্যুকে আলিঙ্গন করে কাঁদিয়ে গেলেন লাখো ভক্ত অনুরাগীকে। মকবুল হোসেন করোনার মহামারির মাঝে অসহায় মানুষের জন্য দিনরাত কাজ করে গেছেন। বিশেষ করে নাগরপুরের মানুষের কল্যাণের জন্য সব সময় চিন্তা করতেন।

তিনি ছিলেন, সৎ, সাহসী ও কর্মী বান্ধব নেতা। তিনি টাঙ্গাইল-৬, এর মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর পিতা। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করি, সেই সাথে পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

দোয়ার মহফিলে অন্যান্যর মধ্যে আরও উপস্থিত ছিলন, নাগরপুর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, নাগরপুর উপজেলা আ’লীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ উজ্জ্বল মোল্লা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুজায়েত হোসেন সহ সমিতির নেতৃবৃন্দ ও শিক্ষক মন্ডলীরা। পরিশেষে মরহুমের আত্মা ও তার পরিবারের শান্তি কামনায় দোয়া, মিলাদ মাহফিল ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।