শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

পাকুন্দিয়ার এসিল্যান্ড একেএম লুৎফর রহমান আজাদ কে ভূমি সচিব এর অভিনন্দন

বিশ্বব্যাপী মরনব্যাধি করোনা ভাইরাস (কোভিট-১৯) গত মার্চ মাসে বাংলাদেশে হানা দিয়েছে। তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ১ম করোনা রোগী সনাক্ত হওয়ার পূর্ব থেকেই অদ্যবধি মাঠ পর্যায়ে এই মরনব্যাধির সংক্রমন প্রতিরোধে অকুতোভয় সম্মুখ যোদ্ধা হিসেবে লড়াই করে যাচ্ছেন পাকুন্দিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান আজাদ।

সহকারী কমিশনার (ভূমি) স্থানীয় নাগরিকদের সহায়তায় করোনা ভাইরাসের বিরুদ্ধে নিরন্তরভাব জীবনের মায়া কে ত্যাগ করে এক অনন্য ও অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন। ভূমি রাজস্ব প্রশাসনের পাকুন্দিয়া উপজেলার সার্ভেয়ার, ইউনিয়ন ভূমি সহকারী/উপ-সহকারী কর্মকর্তা, এবং দপ্তরের অন্যান্য কর্মচারীসহ দিনরাত্রি করোনা বিস্তাররোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, গণসচেতনতা সৃষ্টি, অসহায় ও সঙ্কটাপন্ন মানুষের ঘরে-ঘরে মানবিক সহায়তা ও ত্রাণ পৌছে দেয়া, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার দর নিয়ন্ত্রন, মোবাইল কোর্ট পরিচালনা সহ বহুমুখী চ্যালেঞ্জ মোকাবিলা চালিয়ে যাচ্ছেন।

মহান মুক্তিযোদ্ধের চেতনাকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা কে মাথায় রেখে দেশের এই মহামারীকালীন সময়ে মানবতার সেবায় ফেরিয়ালা হিসেবে কাজ করছেন। সত্যিই বিস্ময়কর।

নিজের স্ত্রী, আদুরের নিষ্পাপ শিশুসন্তান, পিতামাতার মূল্যবান জীবনের দিকে না তাকিয়ে, মৃত্যুর ঝুঁকি মাথায় নিয়ে কেবল জনগণের জন্য সেবা, মানবতা ও মহানুভবতার পরিচয় দিয়ে অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন। এই মানবিক কর্মকান্ডে সরাসরি সম্পৃক্ততার জন্য আপনাকে সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মাকছুদুর রহমান পাটওয়ারী।