মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

বরিশাল মেডিকেলের করোনা ইউনিটে পুলিশ সদস্যের মৃত্যু

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে সোহেল মাহমুদ (৩৫) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

সোহেল মাহমুদ বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রেনিং অ্যান্ড ওয়েলফেয়ার শাখায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি পটুয়াখালীর দুমকি উপজেলার পাঙ্গাশিয়া গ্রামের আব্দুল মালেক মুন্সির ছেলে। সোহেল মাহমুদ এক সন্তানের জনক।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন জানান, জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল সোহেল মাহমুদের। রাত ৯টার দিকে হাসপাতালের করোনা ইউনিটে তাকে ভর্তি করা হয়। রাত ১১টার পর থেকে আকস্মিকভাবে তার স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। চিকিৎসকদের সব চেষ্টা বৃথা করে রাত সাড়ে ১২টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

ডা. বাকির হোসেন বলেন, সোহেল মাহমুদ করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের ওসি মো. নুরুল ইসলাম বলেন, তার সহকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে করোনা পরিস্থিতির মধ্যেও সোহেল মাহমুদ নিয়মিত দায়িত্ব পালন করে আসছিলেন। হঠাৎ করেই তিনি জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত হন। বুধবার তার শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। রাতে তাকে মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে রাত সাড়ে ১২টার দিকে মৃত্যু হয়। তার অকালমৃত্যু আমাদের হতবাক করেছে। আমরা শোকাহত।