মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার

মাদারীপুরের কালকিনি ও শিবচরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জেলার কালকিনির মিয়ারহাট এলাকায় মাহফুজা বেগম (৫০) এবং শিবচরের মাদবরের চর ইউনিয়নের শিকদারকান্দি থেকে ইয়াসমিন বেগম (৩৫) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার মিয়ারহাট এলাকার ফেরদাউস হোসেনের স্ত্রী মাহফুজা বেগমের মরদেহ তার বসতঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। এসময় বাড়িতে তিনি একাই ছিলেন। পরে পুলিশ খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাছিরউদ্দিন মৃধা জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে তিনি কিভাবে মারা গেছেন ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।

অন্যদিকে জেলার শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের শিকদারকান্দি গ্রামে ইয়াসমিন বেগম নামের এক গৃহবধুকে ঘরের ভেতর গলায় ফাঁস দেয়া অবস্থায় পরিবারের লোকজন দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘গৃহবধুর আত্মহত্যার খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। শুনেছি স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। ময়নাতদন্তের পর বিষয়টি বোঝা যাবে।’