মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

মাশরাফির ছোট ভাই এবার করোনা আক্রান্ত

করোনার ভয়াবহতা থেকে রক্ষা পাচ্ছে না কেউ। বড় ভাই মাশরাফি বিন মর্তুজার পর মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও। সংবাদমাধ্যমকে মোরসালিন নিজেই জানিয়েছেন এ খবর।

গত শনিবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনা পজিটিভ বলে রিপোর্ট আসে। একই দিন করোনা আক্রান্ত হওয়ার খবর আসে আরেক ক্রিকেটার নাজমুল ইসলাম অপুর। তার আগে করোনা আক্রান্ত হয়েছিলেন তামিম ইকবালের বড় ভাই, জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল।

এবার মাশরাফির ছোটভাই আক্রান্ত হলেন। সবার আগে আক্রান্ত হয়েছিলেন মাশরাফির শাশুড়ি এবং শ্যালিকা। মোরসালিন বড় ভাইয়ের সঙ্গে থেকে করোনা প্রতিরোধে শুরু থেকেই কাজ করছিলেন। বড় ভাই আক্রান্ত হওয়ার কারণে তারও সম্ভাবনা ছিল পজিটিভ হওয়ার। এরপর শরীর কিছুটা খারাপ লাগায় সোমবার তিনি টেস্ট করান এবং সেই টেস্টের রিপোর্ট আসে পজিটিভ।

সংবাদ মাধ্যমকে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে মোরসালিন বলেন, ‘করোনার কিছু উপসর্গ থাকলেও সুস্থ আছি।’ মোরসালিনের সঙ্গে পরিবারের অন্য সদস্যদেরও টেস্ট করা হয়েছে। তাদের রিপোর্ট এসেছে নেগেটিভ। তবে মাশরাফির স্ত্রী সুমনা হকের করোনা টেস্টের রিপোর্ট এখনও আসেনি। বুধবার আসতে পরে বলে তার পরিবারের একটি সূত্র মিডিয়াকে জানিয়েছেন।

মোরসালিন এখনও পড়ালেখা করছেন। আছেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব)। এই বিশ্ববিদ্যালয়ের হয়ে তিনি খেলেছেন আন্তঃবেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট।