শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

লকডাউনে তাহসান-মিমের প্রেম নিয়ে তোলপাড়!

লকডাউনের মাঝে প্রেম, তাও আবার দুই অপরিচিত মানুষের! ‌‘কানেকশন’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প এমনই। নিজের প্রযোজনায় তাহসানের সঙ্গে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম।পরিচালনায় আছেন রায়হান রাফি।

শুক্রবার মিমের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ‘কানেকশন’। এরপর দুই তারকার ভক্তদের মাঝে তোলপাড় হয় সিনেমাটি নিয়ে। মোটামুটি বেশির ভাগ মন্তব্যই ইতিবাচক। ১৭ ঘণ্টার মাঝে দেখা হয়েছে ৩৬ হাজারের বেশিবার।

নিজের ফেইসবুক পেজে চলচ্চিত্রটি নিয়ে মিম লেখেন, “আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভালো আছেন। এই করোনাকালীন সংকটময় সময়ে আপনাদেরকে খানিকটা বিনোদন দিতে হাজির হলাম আমি আর তাহসান ভাইয়া। সবাই ঘরে থাকুন এবং আমার ইউটিউব চ্যানেলে দেখুন যার যার ঘরে বসে তৈরি করা শর্টফিল্ম ‘কানেকশন’।”

হ্যাঁ, ‘কানেকশন’ উপভোগ করার পাশাপাশি দর্শক দেখে নিতে পারেন দুই তারকার অন্দরসজ্জা!

এর মধ্য দিয়ে অনেক দিন পর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ফিরলেন রাফি। প্রযোজকের খাতায় নাম লেখালেন সুন্দরী প্রতিযোগিতা থেকে সুপারস্টার বনে যাওয়া মিম। আর এতে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন তাহসান। রয়েছে ইমরান মাহমুদুল ও মায়শার কণ্ঠে একটি গানও।

এর আগে নায়িকা জানান, চলচ্চিত্রটির সঙ্গে জড়িত সবাই বিনা পারিশ্রমিকেই কাজ করেছেন।

‘কানেকশন’-এর মাধ্যমে প্রথমবার একসঙ্গে কাজ করলেন তাহসান ও রাফি। অন্যদিকে এই নির্মাতার নির্দেশনায় দুটি সিনেমায় অভিনয় করেছেন মিম। এর মধ্যে ‘পরাণ’-এর শুটিং শেষ, কিছু দৃশ্য বাকি আছে ‘ইত্তেফাক’-এর।