মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

শাহজাদপুরে দুই গ্রুপের সংঘর্ষে ২জন নিহত

সিরাজগঞ্জের শাহজাদপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের সংঘর্ষে উভয় গ্রুপের দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। নিহতরা হলো গুধীবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে রিপন (৩২) ও আনছার মোল্লার ছেলে আশরাফুল (১৫)।
ঘটনার বিবরণে জানা যায়, মঙ্গলবার (২৬মে) বিকেলে উপজেলার কৈজুরী ইউনিয়নের গুধীবাড়ি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে বাহারাম গ্রুপ ও নাজিম গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘংঘর্ষের ঘটনায় উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত ছিলো। সংঘর্ষের সময় বেশ কয়েকজন ফালা ও টেটা বিদ্ধ হয় আহত হয়।
আহতদের দ্রুত সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিপন ও আশরাফুলকে মৃত ঘোষণা করে। আহতদের মধ্যে আহত আবু সামা, আকতার হোসেন, বাহারাম আলী, গাজী, সাহেব আলী ও রাজুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রিপন বাহারাম গ্রুপ ও আশরাফুল নাজিম গ্রুপের লোক বলে জানা যায়।
শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, উপজেলার কৈজুরী ইউনিয়নের গুধীবাড়ি গ্রামের বাহারাম গ্রুপ ও নাজিম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে আজ বিকেলে দুপক্ষ আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানে দুজনের মৃত্যু হয়।
২জন নিহতের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে