শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

শিক্ষক সমিতি মাভাবিপ্রবি এর খাদ্য সামগ্রী বিতরণ

বৈশ্বিক কোভিড-১৯ মহামারীর দূর্যোগময় সময়ে মে, ২০২০ মাসের এক কর্মদিবসের বেতনের কিছু অংশ দিয়ে অসহায় খেটে খাওয়া নিম্নআয়ের পরিবারের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

শনিবার দুপুর ২টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের সামনে থেকে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ শাহীন উদ্দিন ও সাধারন সম্পাদক প্রফেসর ড. মোঃ মাসুদার রহমান এর নেতৃত্বে টাঙ্গাইল পৌরসভাস্থ ৭ ও ৮ নং ওয়ার্ডের ১৬৬টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।এ সময় অন্যান্য শিক্ষক,কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ইতিপূর্বেও বিশ্ববিদ্যালয়ের হতদরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান, শীতবস্ত্র বিতরন, বন্যাকবলিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরনসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কর্মকান্ডে সহযোগিতা করে আসছে।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডঃ মুহাম্মদ শাহিন উদ্দিন মুঠোফোনে আজকের বার্তাকে জানান দেশের যেকোনো দুঃসময়ে সামাজিক দায়বদ্ধতা ও মানবিকতার দৃষ্টিকোণ থেকে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সব সময় অসহায় দরিদ্র জনগোষ্ঠীর পাশে থাকবে এবং আমাদের এই উপহার সামগ্রী বিতরণ পর্যায়ক্রমে অব্যাহত থাকবে।