মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

শ্বাসকষ্টে মারা গেলেন আইডিয়ালের শিক্ষক মতিউর

রাজধানীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বনশ্রী শাখার দিবা বিভাগের ইংরেজির শিক্ষক মতিউর রহমান (৫০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার দিবাগত রাতে বনশ্রীর স্থানীয় একটি হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বুধবার মানিকগঞ্জ নিজ বাড়িতে তার মরদেহ দাফন করা হয়েছে।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহান আরা বেগম বুধবার জাগো নিউজকে বলেন, মঙ্গলবার দিবাগত রাতে শিক্ষক মতিউর রহমান মারা গেছেন। এদিন সন্ধ্যায় তার শ্বাসকষ্ট শুরু হয়। পরে রাত ২টার দিকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এরপর বুধবার ভোরে অ্যাম্বুলেন্সে তার নিজ বাড়ি মানিকগঞ্জ ঘিওরে নেয়া হয়। বুধবার দুপুরে পারিবারিক কবর স্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

মতিউর রহমানের সহকর্মীরা জানান, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে প্রায় ২০ বছর ধরে শিক্ষকতা করছেন তিনি। বনশ্রী শাখার সেরা ইংরেজি শিক্ষক হিসেবে মতিউর রহমানের সুনাম রয়েছে। তার দুই ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে একটি বেসরকারি মেডিকেল কলেজের ২য় বর্ষের ছাত্র। ছোট ছেলে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বনশ্রী শাখায় ৭ম শ্রেণিতে পড়ে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহান আরা বেগম বলেন, মতিউর রহমান আইডিয়াল স্কুলের একজন সিনিয়র শিক্ষক ছিলেন। অভিভাবক-শিক্ষার্থীরা তাকে অনেক পছন্দ করতেন। তার মৃতুতে শিক্ষকরা শোকাহত। এ কারণে বুধবার বনশ্রী শাখার অনলাইন ক্লাস কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হবে বলে জানান তিনি।