শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সখিপুরে ৫২৬ টি মসজিদে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার– এডঃ জোয়াহেরুল ইসলাম এমপি।

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে সখিপুর উপজেলার মসজিদসমূহের আর্থিক অসচ্ছলতা দূরীকরণে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মসজিদের অনুকূলে বরাদ্দকৃত আর্থিক অনুদান পাঁচ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করলেন টাংগাইল -৮ আসনের মাননীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি।

সখিপুর উপজেলা প্রশাসন ও ইসলামী ফাউন্ডেশনের আয়োজনে ৩ জুন বুধবার সকাল ১১ টায় উপজেলা মিলনায়তনে এ অনুদানের চেক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সখিপুর উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত শিকদার, ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম বাদল,মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা লুৎফা,ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তা মাকসুদুল আলম,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাদলসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ প্রমুখ।

এমপি মহোদয় সভাপতি হিসেবে উপস্থিত থেকে ১৫৫ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিন / মসজিদ পরিচালনা কমিটির সংশ্লিষ্টদের হাতে পাঁচ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করে বলেন, বাকী অন্য মসজিদে এ অনুদান আগামী দুই একদিনের মধ্যে বিতরণ করা হবে। এসময় এমপি মহোদয় বলেন করোনা ভাইরাসের এ মহামারীতে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তার পাশাপাশি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের আর্থিক সহায়তা করে এক নজীর বিহীন দৃষ্টান্ত স্থাপন করছেন।