শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯

সখীপুরে প্রবাসী কল্যাণ সংস্থার রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে মাহে রমজান উপলক্ষে টাঙ্গাইলের সখীপুরে গরিব, দুস্থ ও সামাজিক পরিস্থিতির শিকার হওয়া মেহনতি মানুষের মাঝে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় শামীম টাওয়ারের দ্বিতীয় তলায় বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল ও সখীপুর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ উপস্থিত থেকে বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় সখীপুর বাজার মার্কেট মালিক সমিতির সাধারণ সম্পাদক তারেক সিরাজ, প্রবাসী কল্যাণ সংস্থার কার্যনির্বাহী সদস্য বাদল হোসাইনসহ অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

উপজেলার ৭০০ পরিবারের মাঝে পবিত্র রমজানের এসব খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়। এরমধ্যে সখীপুর পৌর এলাকায় ৩০০ ও উপজেলার আটটি ইউনিয়নে ৪০০ পরিবারের মাঝে এসব সামগ্রী পৌঁছে দেওয়া হয়। জনপ্রতি ৪ কেজি চাল, এক কেজি আলু, এক কেজি চিনি, এক কেজি ছোলা, এক প্যাকেট সেমাই, এক প্যাকেট গুঁড়োদুধ ও একটি করে মাস্ক বিতরণ করা হয়।

প্রবাসী কল্যাণ সংস্থার সভাপতি শামীম আল মামুন ও সাধারণ সম্পাদক কামরুল হাসান প্রবাসে কর্মরত রয়েছেন। এ সংস্থার সব সদস্যের অর্থায়নে রমজানের এসব খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়। এরআগে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবীদের মাঝে এ সংস্থা খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেছেন বলে সংগঠনের নেতারা জানান।