শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯

হাজী মকবুল হোসেন স্মরণে নাগরপুরে শ্রমিকলীগ ও ইজিবাইক সমিতি

আব্দুল আল হাসান (নাগরপুর) : কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য সাবেক সাংসদ এবং টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর গর্বিত পিতা আলহাজ্ব মকবুল হোসেন এর মৃত্যুতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা শ্রমিক লীগ ও উপজেলা রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতির আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৮ জুন) বিকালে উপজেলা রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত শোক সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.শাহীদুল ইসলাম অপু, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস ছালাম, সাধারন সম্পাদক মো.শাহ আলম মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো.ফারুক হোসেন, উপজেলা রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন, সিএনজি ও অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান সোহাগ, সাধারন সম্পাদক মো.ঠান্ডু মিয়া সহ উপজেলা শ্রমিকলীগ এবং উপজেলা রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এ সময় মরহুম মকবুল হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল পরিচালনা করেন মওলানা রফিকুল ইসলাম। পরে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়। উল্লেখ্য করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ মে রাতে ঢাকার সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সাংসদ আলহাজ্ব মকবুল হোসেন মৃত্যু বরণ করেন।