শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

৪৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ -সাইফুজ্জামান সোহেল প্যানেল মেয়র টাঙ্গাইল পৌরসভা।

”মানুষ মানুষের জন্য” মানুষের বিপদে যে পাশে দাঁড়ায় সেই প্রকৃত জনদরদী। ওয়ার্ড ভিত্তিক ধারাবাহিকভাবে গত ৫মে টাঙ্গাইল পৌরসভার ৩নং ওয়ার্ড হাউজিং মাঠে ঝড়বৃষ্টি উপেক্ষা করে গরীর দুস্থ ও কর্মহীনদের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন টাঙ্গাইল পৌরসভার সুযোগ্য প্যানেল মেয়র এবং টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জনাব ”সাইফুজ্জামান সোহেল”।

করোনা ভাইরাসের কারণে বিশ্বের অর্থনীতি আজ লন্ডভন্ড। আমলা , রাজনীতিবিদ সহ সকল পেশাজীবীর মানুষ আজ ঘরবন্দি। ঠিক এমনি সময়ে কিছু মানুষ সামাজিক দায়িত্ববোধ কে বড় করে দেখে ঝড় বৃষ্টি মাথায় নিয়ে নিম্ন আয়ের দরিদ্র খেটে খাওয়া মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছেন তিনি হলেন গণমানুষের নেতা ও টাঙ্গাইলের পৌর প্যানেল মেয়র। সমমনা দুঃসময়ে পাশে থাকা নেতাকর্মীদের সাথে নিয়ে টাঙ্গাইল পৌরসভায় বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্র, দিনমজুর, রিক্সা ও পরিবহন শ্রমিকসহ অসহায় পরিবারের কাছে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

দেশের এ ক্রান্তিকালে সামাজিক দায়বদ্ধতা ও প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি পরিবারে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ,১ ছোলা ও ১ টি লাইফবয় সাবান বিতরণ করা হচ্ছে। নিম্ন আয়ের শ্রমজীবী মানুষরা খাদ্য সামগ্রী পেয়ে খুশির কথা জানান। জনৈক ত্রাণ গ্রহণকারী একজন বলেন, সোহেল ভাই যে কোন দুর্যোগকালে এ এলাকার দরিদ্র মানুষের পাশে দাড়ায় ও সহযোগিতা করেন।

পর্যায়ক্রমে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ৪৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে এবং প্রয়োজন বোধে নগদ টাকাও প্রদান করা হবে। তিনি আরো বলেন, এই খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।