বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আওয়ামী লীগ ভোটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দেবে : আমু

কাজী মোস্তফা রুমি,বার্তা সম্পাদক : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, যারা ধর্মের নাম ভাঙিয়ে জঙ্গিবাদ সৃষ্টির মাধ্যমে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে, তাদেরকে জনগণ দাঁতভাঙা জবাব দেবে।

তিনি বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না, অস্ত্র নিয়ে মানুষ হত্যা করে জবাব দেয় না। আওয়ামী লীগ ভোটের মাধ্যমে, ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দেবে।

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে ঝালকাঠি সদর উপজেলার চামটা মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ ব্যালটযুদ্ধে বিশ্বাস করে উল্লেখ করে আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, আমরা ব্যালটের মাধ্যমে বুঝিয়ে দেব, জঙ্গিবাদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না। আগামী সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে প্রমাণ করতে হবে। তার উন্নয়নে যে আমরা ঋণী, সেই ঋণ শোধ করতে হবে।

বাসন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। এসময় আরও বক্তব্য রাখেন বাসন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির।