শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জামালপুর থেকে ‘করোনা’ নিয়ে টাঙ্গাইল গেলেন ফার্মাসিস্ট

টাঙ্গাইলে আরেকজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তি ফার্মাসিস্ট। করোনায় আক্রান্ত হয়ে জামালপুর থেকে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নিজ বাড়িতে যান তিনি। এ নিয়ে এখন পর্যন্ত টাঙ্গাইলে মোট দুজন করোনায় আক্রান্ত হলেন।

নতুন করে এক ফার্মাসিস্ট করোনায় আক্রান্ত হয়েছেন বলে বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে নিশ্চিত করেছেন গোপালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিকাশ বিশ্বাস।

এর আগে বুধবার (০৮ এপ্রিল) মির্জাপুর উপজেলার ভাওড়া গ্রামের এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছিলেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান। মঙ্গলবার রাত দেড়টার দিকে তাকে ঢাকায় কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়।

নতুন করে আক্রান্ত ব্যক্তি জামালপুরের মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট। তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, করোনায় অসুস্থ হয়ে জামালপুর থেকে টাঙ্গাইলে নিজ বাড়িতে আসেন ওই ফার্মাসিস্ট। তিনি স্থানীয় এক স্কুলশিক্ষকের ছেলে। গ্রামে এসে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি ও মসজিদে নামাজ আদায় করেছেন তিনি। এজন্য তার বাড়ি ও গ্রাম লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।