শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলের নাগরপুরে সরস্বতী পূজায় জননেতা তারেক শামস্ খান হিমু

টাঙ্গাইলের নাগরপুরে সরস্বতী পূজায় জননেতা তারেক শামস্ খান হিমু।

আলিজা বিনতে আশরাফ, সহ- বার্তা সম্পাদক:

“ওঁ সরস্বতী মহাভাগে বিদ্যে কমললোচনে।
বিশ্বরূপে বিশালাক্ষি বিদ্যাং দেহি নমস্তুতে “

আজ ১১ই মাঘ ১৪২৮ বাং, ২৬শে জানুয়ারি’২৩ বৃহস্পতিবার শীতের সুপ্রভাতলগ্নে হিম শীতল কুয়াশাচ্ছন্ন নভোমন্ডল ভেদ করে পবিত্র মাতৃভূমি বাংলার মুক্ত আঙিনায় জ্ঞান দেবী শ্রী শ্রী সরস্বতী দেবীর শুভ আবির্ভাব হয়েছে।

এই শুভক্ষণে উক্ত সরস্বতী দেবীর আরাধনা উপলক্ষে শ্রী শ্রী শ্মশান কালী মন্দির,চৌরাস্তা, দুয়াজানি, নাগরপুরে ইয়ং বয়েজ ক্লাব আয়োজিত সরস্বতী পূজায় প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন নাগরপুর-দেলদুয়ারের গণমানুষের নেতা, তৃণমূলের প্রাণের স্পন্দন, টাঙ্গাইল জেলা আ’লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু।

তিনি নাগরপুর পৌঁছালে নাগরপুর তালতলা কাঁচা বাজারে সাধারণ জনগণ ও নাগরপুর আ’লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ উৎসবমুখর পরিবেশে বরণ করেন নেন। এ সময় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা সৈয়দ নাজমুল হক তপন এবং মামুদনগর ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচিত সফল চেয়ারম্যান শেখ মো: জজ কামাল।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির সাথে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সদস্য মোঃ সামেজ মিয়া, দেলদুয়ার উপজেলা শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন সিকদার, নাগরপুর উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ বাদশা মিয়া, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রবিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন শান্ত সহ সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা তারেক শামস্ হিমু বলেন – “ধর্ম যার যার উৎসব সবার” এই স্লোগানকে সামনে রেখে আমরা আজকের এই বিদ্যার দেবী সরস্বতী’র আরাধনা উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছি। বিদ্যার দেবী বাংলার মাটিতে বিদ্যার আলো ছড়িয়ে যাবেন।

বাংলাদেশ আ’লীগ সরকার ও জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে রয়েছেন। আপনাদের ভয় পাওয়ার কোন সুযোগ নেই।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা সকলে ঐক্যবদ্ধ থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে পুনরায় বাংলাদেশ আ’লীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সরকার গঠনে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

পরে ইয়ং বয়েজ ক্লাব কর্তৃপক্ষ কর্তৃক উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আজকের এই অনুষ্ঠান-পর্ব শেষ করে উপস্থিত সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।