শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাথে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সৌজন্য সাক্ষাৎ।

আলিজা বিনতে আশরাফ, সহ-বার্তা সম্পাদক : আজ ৮ ই সেপ্টেম্বর ২০২২ রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাথে সাংগঠনিক বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনার জন্য সৌজন্য সাক্ষাৎ করেছে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ।

বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের পর নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার মনোনীত তিন তিনবারের একমাত্র নির্বাচিত সফল চেয়ারম্যান, বর্তমান সময়ে নাগরপুর উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে মো: কুদরত আলীর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ এই সৌজন্য সাক্ষাৎ করেছে।

আলিজা বিনতে আশরাফ সহ বার্তা সম্পাদক

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা নাজমুল হক তপন। উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন খালিদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ভিপি জহুরুল আমিন এবং শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক।

এছাড়া উপস্থিত ছিলেন মাহমুদনগর ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচিত সফল চেয়ারম্যান শেখ জজ কামাল, মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম ও পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শামীম খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সৌজন্য সাক্ষাৎ শেষ হলে বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলীর সাথে গণমাধ্যমের কথা হয়।

তিনি বলেন – আমরা আজ আমাদের টাঙ্গাইলের আওয়ামী নেতৃবৃন্দদের প্রাণপ্রিয় অভিভাবক ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সভাপতি, মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস‍্য, টাঙ্গাইলের জেলা পরিষদের সদ্য বিদায়ী সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক জননেতা মোঃ ফজলুর রহমান খান ফারুক ভাইয়ের সাথে আগামী জেলা পরিষদ নির্বাচন সহ নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বর্তমান অবস্থার বিভিন্ন বিষয় নিয়ে সৌজন্য সাক্ষাৎ করেছি।

তিনি আমাদের সাংগঠনিক বিষয়গুলো অত্যন্ত গুরুত্ব সহকারে শুনেছেন এবং আমাদেরকে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দিয়েছেন।

এজন্য আমি নাগরপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষ হতে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।