বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঢাকাস্থ সখিপুর যুব সমিতি নবগঠিত কমিটির সভাপতির শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন

আজকের দেশবার্তা রিপোর্টঃ ঢাকাস্থ সখিপুর উপজেলা যুব সমিতি দ্বি-বার্ষিক সম্মেলন ২০২০ ইং স্থান: কাবাব প্যালেস, নিকুঞ্জ, ঢাকা| তারিখ: ২২-০৮-২০২০ ইং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমাদের গর্ব আমাদের অহংকার ঢাকাস্থ সখিপুর উপজেলা যুব সমিতির অভিভাবক এবং উপদেষ্টা,মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) শ্রদ্ধাভাজন ভাই দেওয়ান মাহবুবুর রহমান বাদল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ সখিপুর উপজেলা সমিতির সাধারন সম্পাদক, এস এম গ্রুপের পরিচালক শ্রদ্ধেয় আজহারুল ইসলাম।আরো উপস্হিত ছিলেন সখিপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান জনাব সিকদার মো:ছুবুর রেজা , সম্মানিত পরিষদের আহবায়ক অধ্যাপক আব্দুর রহিম দিপু ও সদস্য শ্রদ্ধেয় আবু জাহিদ সাদিক ,প্রকৌ. অধ্যাপক রেজাউল করিম রেজা, ফজলুল হক বাপ্পা, লায়ন আমিনুল ইসলাম , আমিরুল ইসলাম আমির, মাসুদুল করিম এবং সম্মানিত পরিষদের সদস্য জনাব দেওয়ান শওকত ওসমান, রিপন মিয়া, গিয়াস কামাল, জুয়েল আল মামুন, শাহিন আল মামুন সহ কার্যকারী পরিষদের সকল সদস্যবৃন্দ।

এছাড়াও উপস্হিত ছিলেন ছিলেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব শাহআলম সৈকত এবং সাধারন সম্পাদক জনাব এ্যাড. মাজহারুল ইসলাম মেশকাত। ঢাকাস্থ সখিপুর উপজেলা যুব সমিতির নব গঠিত কমিটিতে আমাকে সভাপতি নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ স্বচ্ছতা ও নিষ্ঠার সাথে পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি এবং ঢাকাস্থ সখিপুর উপজেলা যুব সমিতির বর্তমান যে অগ্রযাত্রা তা অব্যাহত রেখে সংগঠনটিকে আরও গতিশীল করতে পারি তার জন্য আপনাদের সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি|