বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

“নতুন প্রজন্মকে একটি সুন্দর ও স্মার্ট নাগরপুর দেলদুয়ার উপহার দিতে চাই”- জাকিরুল ইসলাম উইলিয়াম

“নতুন প্রজন্মকে একটি সুন্দর ও স্মার্ট নাগরপুর দেলদুয়ার উপহার দিতে চাই”- জাকিরুল ইসলাম উইলিয়াম

কাজি মোস্তফা রুমি,বার্তা সম্পাদক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ ১১ই মে’২৩ রোজ বৃহস্পতিবার টাঙ্গাইলের নাগরপুর ও দেলদুয়ার উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করলেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

আজ ১১মে’২৩ রোজ বৃহস্পতিবার সকাল থেকে শুরু করে সারাদিনব্যাপী এই গণসংযোগ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এরমধ্যে সর্বপ্রথম তিনি নাগরপুর উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কুদরত আলীর নিজ বাসভবনে এক গুরুত্বপূর্ণ মতবিনিময় করেন।

উক্ত মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির অন্যতম সদস্য এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু।

সেই সাথে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ এর সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভিপি জহুরুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক দেলদার আহমেদ,আ’লীগ সদস্য আতিকুর রহমান নিল্টু ও জাকির হোসেন সেন্টু।

এছাড়া মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ জজ কামাল, মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুন, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: রবিন হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর তিনি উপস্থিত সকল নেতৃবৃন্দের সাথে নিয়ে নগরপুর সদরে একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

উক্ত সামাজিক অনুষ্ঠান শেষে তিনি দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের রূপসী বাজারে ব্যাপক গণসংযোগ করেন।

উক্ত গণসংযোগ কর্মসূচিতে করটিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ কবির, দেলদুয়ার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিব সহ পাথরাইল ইউনিয়নের রূপসী বাজারের স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

গণসংযোগ কর্মসূচি শেষে নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম গণমাধ্যমকে বলেন – নাগরপুর দেলদুয়ারের সমগ্র জনগণ পরিবর্তন চায়। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-৬ দেলদুয়ার নাগরপুর আসনে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আ’লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তৃণমূলের কাছে ধারাবাহিকভাবে পৌঁছে দিচ্ছি।

আমি নতুন প্রজন্মকে একটি সুন্দর ও স্মাট নাগরপুর দেলদুয়ার উপহার দিতে চাই।

এছাড়া আমাদের এই কাজের মূল লক্ষ্য হচ্ছে, নাগরপুর দেলদুয়ারে বাংলাদেশ আওয়ামী লীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের ক্ষেত্রে তৃণমূলের মতামতকে প্রাধান্য দিয়ে টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসনে জনগণের বিপুল ভোটে পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করে উন্নয়নের অগ্রযাত্রা অব‍্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের পাশাপাশি স্মার্ট নাগরপুর দেলদুয়ার নির্মাণে ধারাবাহিকভাবে কাজ করা।

আসুন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং দেশবিরোধী সকল প্রকার ষড়যন্ত্র নস্যাৎ করে সমগ্র দেশকে একটি সমৃদ্ধশালী স্মার্ট দেশ গড়তে কাজ করি।