বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নাগরপুরকে যানজট মুক্ত রাখতে মানবতার চেয়ারম্যান মো: কুদরত আলীর মতবিনিময়

মতবিনিময় সভায় মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী

নাগরপুরকে যানজট মুক্ত রাখতে মানবতার চেয়ারম্যান মো: কুদরত আলীর মতবিনিময়।

মোঃ আশরাফুল ইসলাম, নাগরপুর উপজেলা প্রতিনিধি: পবিত্র রমজান মাস চলমান। আর অল্প কিছুদিনের মধ্যেই মুসলমান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উদযাপিত হতে যাচ্ছে।

নাগরপুর উপজেলার বিভিন্ন জনগণ বাংলাদেশের বিভিন্ন জায়গায় কর্মরত রয়েছে। ঈদ উপলক্ষে নাড়ির টানে তারা দেশে ফিরবেন।

ঈদ উপলক্ষে নাগরপুরে প্রতি বছরই যানজট সৃষ্টি হয়। এতে করে ঘরে ফেরা মানুষের নানা ধরনের কষ্টের সম্মুখীন হতে হয়।

এ বছর ঈদে ঘরে ফেরা মানুষের যাতে নাগরপুরে যানজটে পড়ে কোন ধরনের কষ্টের সম্মুখীন হতে না হয় সেই লক্ষ্যে পূর্বপরিকল্পনা গ্রহণকল্পে নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান, বাংলাদেশ আ’লীগ নাগরপুর উপজেলার শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলীর নেতৃত্বে স্থানীয় বিভিন্ন সংগঠন, গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দদের সাথে গুরুত্বপূর্ণ মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময়টি আজ সকাল ১১ ঘটিকার সময় নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলীর সাথে গণমাধ্যমের কথা হয়।

তিনি গণমাধ্যমকে জানান- আসন্ন ঈদুল ফিতরে নাড়ির টানে ঘরে ফেরা মানুষ এবং ঈদ উপলক্ষে কেনাকাটায় নাগরপুর বাজারে অবস্থানরত্ন সাধারন মানুষের যানজটে যাতে কোন ধরনের কষ্টে পড়তে না হয় সেই লক্ষ্যে স্থানীয় বিভিন্ন সংগঠন, গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হলো।

আমরা সকলেই যার যার অবস্থান থেকে নাগরপুরকে যানজট মুক্ত রাখার ক্ষেত্রে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাবো। এতে করে সকলে নির্বিঘ্নে ঈদ উদযাপন করতে পারবে, ইনশাআল্লাহ্।