শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা।

আলিজা বিনতে আশরাফ

নাগরপুর উপজেলা আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

তাই সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নাগরপুর উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এর সম্মেলনের তারিখ নির্ধারণ করার জন্য করার লক্ষ‍্যে আগামী ১০ই সেপ্টেম্বর’২২ রোজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ এক বর্ধিত সভা আহবান করেছে। বর্ধিত সভায় নাগরপুর উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ এর সম্মেলনের তারিখ নির্ধারণ এবং সাংগঠনিক বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা অনুষ্ঠিত হবে।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ টাঙ্গাইল জেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক, করোটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক সফল ভিপি, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা জননেতা এ‍্যাড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের,এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ার এর সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু, এম.পি।

বিশ্বস্ত সূত্রে জানতে পারা যায়, উক্ত বর্ধিত সভায় আরো উপস্থিত থাকবেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর-দেলদুয়ারের কর্মীবান্ধব নেতা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির বিপ্লবী সংগ্রামী সদস্য, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের রাজপথ কাঁপানো সাবেক তুখোর ছাত্র নেতা, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য জননেতা তারেক শামস খান হিমু।

বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, তরুণ নেতৃত্ব নাগরপুর উপজেলা আওয়ামী নেতৃবৃন্দদের ভরসার শেষ আশ্রয়স্হল আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

উক্ত বর্ধিত সভা সঞ্চালনা করবেন বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের পর বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার মনোনীত নির্বাচিত তিন তিনবারের একমাএ সফল চেয়ারম্যান, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, বর্তমান সময়ে নাগরপুর উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে মো: কুদরত আলী।

উক্ত বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সভাপতি ও সাধারণ সম্পাদক নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ, নাগরপুরে অবস্থিত সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দকে সাংগঠনিকভাবে নাগরপুর উপজেলা আওয়ামীলীগকে সুদৃঢ় ও শক্তিশালী করার লক্ষ্যে
সকলকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য বিনীত আহ্বান করেছেন।