বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নাগরপুর উপজেলা আ’লীগ সভাপতির সুস্থতা কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নাগরপুর উপজেলা আ’লীগ সভাপতির সুস্থতা কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মোঃ আশরাফুল ইসলাম, নাগরপুর উপজেলা প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ১২ই এপ্রিল’২৩ রোজ বুধবার বিকেল ৪ ঘটিকার সময় উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এর সুস্থতা কামনায় উপজেলা আ’লীগের উদ্যোগে সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন নাগরপুর দেলদুয়ারে গণমানুষের নেতা, নাগরপুরের সাড়ে তিন লক্ষ মানুষের প্রাণের দাবি এলাসিন সেতু বাস্তবায়নের রূপকার, তৃণমূলের প্রাণের স্পন্দন, টাঙ্গাইল জেলা আ’লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু।

দোয়া মাহফিল অনুষ্ঠান সভাপতিত্ব করেন নাগরপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ মতিয়ার রহমান মতি এবং সঞ্চালনা করেন বাংলাদেশ আ’লীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা তারেক শামস্ খান হিমু বলেন- আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি। তিনি দীর্ঘদিন যাবত তৃণমূলকে সাথে নিয়ে নাগরপুর উপজেলা আ’লীগকে শক্তিশালী সংগঠনে পরিণত করেছেন। তিনি অসুস্থ থাকায় চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন এবং তার একটি সফল অস্ত্রপোচার হয়েছে। তিনি বর্তমানে সুস্থ আছেন।

ছাত্র জীবন থেকে রাজনীতি করে আপনাদের পাশে থেকেছি এবং বর্তমানেও আপনাদের পাশে রয়েছি। পবিত্র রমজান মাসে সিয়াম সাধনার মাধ্যমে পরস্পরের প্রতি ভালবাসা, সহমর্মিতা ও সহিষ্ণুতার মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করে তুলতে হবে।

জাকিরুল ইসলাম উইলিয়াম অতি দ্রুত সুস্থ হয়ে আপনাদের সকলকে সাথে নিয়ে তৃণমূল আ’লীগকে সুসংগঠিত করতে আবারও রাজনীতির মাঠে বিচরণ করবেন, ইনশাআল্লাহ্।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সদস্য কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, সাবেক সহ-সভাপতি অধ্যাপক বাবু লক্ষীকান্ত সাহা, নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ভিপি জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, ছাত্র মানব কল্যাণ সম্পাদক রাজ্জাক মিয়া, সাংস্কৃতিক সম্পাদক দিলদার আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক রওশনারা বেগম, আ’লীগের সদস্য মোঃ আওলাদ হোসেন লিটন প্রমুখ।

এছাড়া মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ জজ কামাল, ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি খন্দকার আছাব মাহমুদ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ শাহিনুর রহমান শাহিন, ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রবিন হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাকিল আহমেদ উপস্থিত ছিলেন।

এছাড়াও নাগরপুর উপজেলার সকল ইউনিয়ন আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদক, ওয়ার্ড আ’লীগের সভাপতি/ সাধারণ সম্পাদক, ভাতৃপ্রতিম ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

সংক্ষিপ্ত আলোচনা সভার শেষে দেশ ও জাতির কল্যাণ এবং আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়ামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।