শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নাগরপুর দেলদুয়ারে ব্যাপক গণসংযোগের প্রস্তুতিতে জননেতা তারেক শামস্ খান হিমু

জননেতা তারেক শামস্ খান হিমু

কাজী মোস্তফা রুমি, বার্তা সম্পাদক: দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু আগামীকাল ২৯মে’২৩ রোজ সোমবার দিনব্যাপী টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের নাগরপুর এবং দেলদুয়ার উপজেলায় ব্যাপক গণসংযোগ কর্মসূচি হাতে নিয়েছেন।

নাগরপুর উপজেলার একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের পর নাগরপুর সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং পরবর্তীতে দেলদুয়ারের এলাসিন বাজারে উপস্থিত সাধারণ জনগণ ও তৃণমূল আওয়ামীলীগ নেতৃবৃন্দদের সাথে দিনব্যাপী গণসংযোগ করবেন।

এ বিষয়ে জননেতা তারেক শামস্ খান হিমুর সাথে গণমাধ্যমের কথা হয়।

তিনি গণমাধ্যমকে জানান- বিশ্ব শান্তির অগ্রদূত, মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বর্তমান আওয়ামীলীগ সরকারের নানা উন্নয়নের চিত্র সাধারণ জনগণের মাঝে পৌঁছে দেওয়ার জন্যই আমার এই গণসংযোগ কর্মসূচি।

আশা রাখি আগামীকাল দিনব্যাপী এই গণসংযোগ কর্মসূচি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে, ইনশাআল্লাহ্।

বর্তমান সরকারের সমগ্র দেশব্যাপী উন্নয়নের চিত্র ধারাবাহিকভাবে তৃণমূল পর্যায়ে পৌঁছে দেওয়ার জন্য আমার এই গণসংযোগ অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ্।

আমি নাগরপুর এবং দেলদুয়ার উপজেলার সকল পর্যায়ের আওয়ামী লীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দকে উক্ত কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।