শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পপির নায়ক হলেন শিপন মিত্র

নিজস্ব সংবাদদাতা : ইমপ্রেস টেলিফিল্মের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন চিত্রনায়িকা পপি। সিনেমার নাম ‘ভালোবাসার প্রজাপতি’। গল্প রচনা ও চিত্রনাট্য করেছেন খালিদ মাহবুব তূর্য এবং এটি নির্মাণ করছেন রাজু আলীম ও মাসুমা তানি। 

এরই মধ্যে গেল ১৮ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরার ১২ নম্বর সেক্টরের একটি হাউজে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। এতে পপির বিপরীতে প্রথমবার অভিনয় করছেন শিপন মিত্র। অভিনয় করবেন রাজু আলীমও। 

সিনেমায় পপি অভিনয় করছেন পূর্বা চরিত্রে, শিপন গৌরব চরিত্রে এবং রাজু আলীম সৌরভ চরিত্রে। জানা যায়, এটি একটি রোমান্টিক গল্পের সিনেমা।

এতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘সিনেমার গল্প এবং আমার চরিত্র ভীষণ ভালো লেগেছে। শিপনের সঙ্গে আমার এটি প্রথম কাজ। শিপন ভালো করছে। আশা করছি তার সঙ্গে এ কাজটিও উপভোগ্য হয়ে উঠবে।’ 

শিপন বলেন, ‘সিনেমাতে কাজ শুরু করার আগে থেকেই আমি পপি আপার ভীষণ ভক্ত। যখন থেকে সিনেমাতে কাজ শুরু করি তখন থেকেই আমার স্বপ্ন তার সঙ্গে একটি সিনেমাতে হলেও নায়কের ভূমিকায় কাজ করার। তিনি আমার সবচেয়ে প্রিয় নায়িকা। অবশেষে সেই স্বপ্নপূরণ হয়েছে। আমি নির্মাতাদ্বয়ের কাছে কৃতজ্ঞ আমাকে এমন একটি সুযোগ দেওয়ার জন্য।’