বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পরিবর্তনের বার্তা নিয়ে জননন্দিত ও কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু

কাজী মোস্তফা রুমি, বার্তা সম্পাদক : ৪ঠা জানুয়ারি বুধবার কনকনে শীতকে উপেক্ষা করে নাগরপুরের সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাত এবং বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে ব্যস্ত সময় পার করেছেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, সদ্য বিদায়ী বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির অন্যতম প্রভাবশালী সদস্য, ৯০’র স্বৈরাচার বিরোধী গণ আন্দোলনের রাজপথে কাঁপানো সাবেক তুখোর ছাত্র ও যুবনেতা, মস্কো ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আ’লীগ টাঙ্গাইল জেলা ও নাগরপুর উপজেলা শাখার সম্মানিত সদস্য, জননন্দিত কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু

সন্ধ্যা সাতটা থেকে এলাসিন শামসুল হক সেতুর টোল প্লাজায় সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এ সময় তিনি ওখানে উপস্থিত সকল সাধারণ মানুষের সাথে তাদের বিভিন্ন কুশলাদি নিয়ে আলোচনা করেন।

এরপর নলসন্ধ্যা কালিবাড়ি প্রাঙ্গনে হিন্দু সম্প্রদায়ের ভাই-বোনদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

এরপর নাগরপুরস্হ ভারড়া শাখাইল কবরস্থান নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে উক্ত মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে এক বিশাল ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা তারেক শামস খান হিমু বলেন – “নাগরপুর আমার, আমি নাগরপুরের” আমি নাগরপুরের সন্তান, আপনাদের সন্তান। আপনাদের মাঝে আমাকে আসতেই হবে। এখান থেকে দূরে চলে যাওয়ার কোন সুযোগ নাই। বারবারই আপনাদের মাঝে ফিরে আসব।

আমাদের উন্নয়ন চলমান। এরপরও এই এলাকার বিভিন্ন রাস্তাঘাটে দুরবস্থা।

জননেত্রী শেখ হাসিনার প্রতি, আমাদের প্রতি আস্থা রাখুন। তিনি যে কথা দেন সেই কথা তিনি রাখেন। আমরা ধলেশ্বরী সেতু চেয়েছিলাম, আমরা পেয়েছি। আমরা কেদারপুরের সেতু চেয়েছি, তি পেয়েছি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি আ’লীগ পুনরায় সরকার গঠন করতে পারে, আপনাদেরকে আমি কথা দিয়ে গেলাম এই এলাকার যতগুলো রাস্তায় সমস্যা আছে সকল সমস্যা সমাধান করা হবে। আমরা ভবিষ্যৎ প্রজন্মকে একটি সুন্দর নাগরপুর দিয়ে যেতে চাই।

অতীতে যেরকম আপনাদের পাশে ছিলাম, এখনো যে রকম আছি, ভবিষ্যতেও ইনশাআল্লাহ এভাবেই আপনাদের সাথে থাকবো।

এরপর উক্ত ওয়াজ মাহফিল শেষ করে ডাঙ্গা একটি সামাজিক অনুষ্ঠান বাউল গানে অংশগ্রহণ করে সেখানকার উপস্থিত সকল সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

উপস্থিত সকল সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে তাকে বরণ করে নেন।