বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

পুলিশ দেখে পালাতে গিয়ে ভবন থেকে পড়ে মৃত্যু

নিজস্ব সংবাদদাতা : নির্মাণাধীন একটি ভবনে জুয়া খেলার সময় পুলিশ দেখে পালাতে গিয়ে নিচে পড়ে সবুজ হাওলাদার (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর আগারগাঁও বিএনপি বাজার জনতা হাউজিং পানির ট্যাংকি এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে পঙ্গু হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী বেলাল হোসেন জানান, আগারগাঁও জনতা হাউজিংয়ের নির্মাণাধীন একটি সাততলা ভবনের পাঁচতলায় কয়েকজন জুয়া খেলছিলেন। সে সময় সেখানে শেরেবাংলা নগর থানার পুলিশ প্রবেশ করে। এতে আতঙ্কিত হয়ে দ্রুত পালাতে গিয়ে লিফটের ফাকা জায়গা দিয়ে নিচে পড়ে যান সবুজ। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার খোদাবক্সকাঠি গ্রামের মৃত আব্দুল মজিদ হাওলাদারের ছেলে সবুজ হাওলাদর। বর্তমানে তিনি অন্তঃসত্ত্বা দ্বিতীয় স্ত্রী ও এক ছেলেকে নিয়ে জনতা হাউজিংয়ে থাকতেন। তার প্রথম স্ত্রী তিন সন্তান নিয়ে গ্রামের বাড়িতে থাকেন।

শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) মো. জামিল হোসেন বলেন, সন্ধ্যায় নির্মাণাধীন ওই ভবনের সামনে ডিউটিতে ছিলাম। তখন ওই ভবন থেকে নিচে পড়ে যায় সবুজ। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে প্রতিবেশীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি বলেন, আমি বিষয়টি শুনেছি। ঘটনাস্থল ও ঢামেক হাসপাতালে টিম পাঠিয়েছি। সেখানে আসলে কী ঘটেছিল, তা তদন্তের পর বলা যাবে।