শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কর্মসূচি সফল করার লক্ষ্যে টাঙ্গাইল জেলা কমিটির প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার: কোটা ও মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইনসহ ৭ দফা দাবিতে “বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ”-এর কেন্দ্রীয় কমিটি ঘোষিত আগামী ২৩শে ফেব্রুয়ারী ঢাকার শাহবাগে মহাসমাবেশ ও “লাগাতার অবস্থান” কর্মসূচিতে টাঙ্গাইলের মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রজন্মের অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে আজ বিকেলে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা কমিটির এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ-এর টাঙ্গাইল জেলার আহ্বায়ক বীরপুত্র জনাব সাজ্জাদুর রহমান খোশনবীশের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক বীরপুত্র রেজাউল করিম, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য ও টাঙ্গাইল জেলা পরিষদের মেম্বার বীর পুত্র আহমদ সুমন মজিদ, ঢাকা বিভাগীয়়় কমিটির যুগ্ম আহবায়ক বীর পুত্র সৈয়দ সাদিকুল ইসলাম, টাঙ্গাইল জেলা কমিটির সদস্য সচিব কণ্ঠশিল্পী বীর পুত্র জিয়াদ সিদ্দিকী, যুগ্ম আহবায়ক বীরপুত্র সোহেল সোহরাওয়ার্দী, তুহিন সিদ্দিকী, সম্মানিত নির্বাহী সদস্য বীরপুত্র শাহ আলম লিটু, সাংবাদিক রবিন তালুকদার , লাবু, সাইফুল ইসলাম, শরিফ ও বীরকন্যা মন্নু , হাসনা হেনা, রওশনারা সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, টাঙ্গাইল থেকে রিজার্ভ করা, বাসযোগে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ঢাকা যাবে। ২৩ ফেব্রুয়ারি সকাল ৭:৩০ ঘটিকায় টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বাস ছাড়া হবে।৭ দফা দাবিতে মুক্তিযোদ্ধার সন্তানদের আন্দোলনের খবরাখবর তৃণমূল পর্যায়ে যার যার অবস্থান থেকে পৌঁছে দিবে। টাঙ্গাইল জেলার প্রস্তুতি কতটুকু সম্পন্ন হয়েছে তা নিয়ে বিস্তারিত আলোচনার জন্য ২৩ ফেব্রুয়ারির আগে আরো একটি সভার আয়োজন ও সকলের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে এই মর্মে আরেকটি প্রস্তুতি সভা আয়োজন করা হবে। সেই সাথে টাঙ্গাইলের উপজেলা সমুুুহে অতি শীঘ্রই কমিটি গঠনকল্পে কার্যকরী ভূমিকা নেওয়া হবে। অবশেষে চা-চক্রের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয় ।