বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরিষাবাড়ীতে ইয়াবা ও গাজা সহ ৯ ব্যক্তি গ্রেফতার

 সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ীতে পুলিশের পৃথক দুটি বিশেষ অভিযানে গাজার আসর থেকে ৪’শ গ্রাম গাজা সহ ৭ জনকে এবং ৫৬ পিছ ইয়াবা ও মোটর সাইকেল সহ ৯ ব্যক্তি কে গ্রেফতার করেছে পুলিশ।গত সোমবার রাতে সরিষাবাড়ী উপজেলার  চর ছাতারিয়া ও যমুনা উচ্চ বিদ্যালয় মাঠ এলাকার পৃথক দুটি স্থান থেকে গ্রেফতার করেছে পুলিশ।
   পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে,সরিষাবাড়ী থানা পুলিশ গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ী থানার এস আই আশরাফুল আলম এর নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর ছাতারিয়া গ্রামের সুরুজ আলীর বাড়ীতে গাজার আসর থেকে ৭ জনকে ৪’শ গ্রাম গাজা সহ গ্রেফতার করেছে।গ্রেফতারকৃতরা হলেন,সুরুজ মন্ডল(৬৫),আব্দুল জলিল(৫৯),মঞ্জুরুল(৪৯),শুক্কুর(৫০),তোফাজ্জল(৬৮) সাদিকুর রহমান বাবু@ রাজন মিয়া,(২৩) জাহাঙ্গীর(৪৩)।জানা গেছে সাতপোয়া ইউনিয়নের চর ছাতারিয়া গ্রামের সুরুজ আলী বাড়ীতে দীর্ঘদিন যাবত দিন রাতে গাজা আসর বসিয়ে গাজা বিক্রি ও ব্যবসা করে আসছিল এলাকাবাসী জানান।
   এ দিকে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এ.এস.আই খন্দকার মেহেদী মাসুদ এর নেতৃত্বে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের যমুনা উচ্চ বিদ্যালয় মাঠে মাদক কেনা-বেচার সময় ৫৬ পিস ইয়াবা ও ১৩৫ সিসি ডিসকভার মোটরসাইকেল সহ পোগলদিঘা গ্রামের ফরিদ শেখ এর ছেলে দীপু মিয়া (১৯)ও গাছ বয়ড়া গ্রামের লাল মিয়া এর ছেলে বিপুল মিয়া (২৩) কে গ্রেফতার করে। গ্রেফতার কৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক দুটি মামলা রুজু করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।সরিষাবাড়ী থানার মামলা নং-৯,তারিখ-০৮-০৩-২০২১ইং,অপর মামলার নং-১০,তারিখ-০৯-০৩-২০২১ইং।

জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলায় ৯ জনকে আসামী করে তাদেরকে গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।