শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সুশান্ত দাদা যন্ত্রণায় কাতরাতেন আর উদ্দাম পার্টিতে মত্ত থাকতেন রিয়া ম্যাডাম সুশান্তের প্রাক্তন চালক

আজকের দেশবার্তা রিপোর্টঃ গত দু’মাসের সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃ্ত্যুর ঘটনায় অনেক তথ্যই প্রকাশ্যে এসেছে। অনেকে নিজের মতামত জানিয়েছেন। এবার প্রাক্তন মালিকের মৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন গাড়ি চালক ধীরেন। জানিয়েছেন, পাশের ঘরে যন্ত্রণায় কাতরাতেন সুশান্ত কিংবা পরিশ্রান্ত হয়ে ঘুমানোর চেষ্টা করতেন, তখন তাঁর ফ্ল্যাটে উদ্দাম পার্টিতে মত্ত থাকতেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)।

কিছুদিন আগে সুশান্তের বডি গার্ডও রিয়ার বিরুদ্ধে প্রকাশ্যে এমনই অভিযোগ করেছিলেন। ধীরেন জানান, সুশান্তের পুরনো কোনও কর্মীকে সহ্য করতে পারতেন না রিয়া। এমনকী সুশান্ত নিজে কোনও কর্মী নিয়োগ করলে তাঁকেও রিয়ার কোপে পড়তে হত। রিয়ার জন্যই তাঁর চাকরি গিয়েছিল বলে অভিযোগ করেন রিয়া। তাঁর দাবি, সুশান্ত সিং রাজপুতের জীবনযাপন খুবই সাধারণ ছিল। নিজের মতো থাকতে পছন্দ করতেন। রিয়া তাঁর উপর কর্তৃত্ব ফলাতেন। সুশান্তের টাকাতেই দিনের পর দিন তাঁর ফ্ল্যাটে বন্ধুবান্ধবদের ডেকে এনে পার্টি করতেন রিয়া। রিয়ার ভাই সৌভিকও পার্টিতে নিজের বন্ধুদের নিয়ে আসতেন।

এদিকে সূত্রের খবর, ইডির জিজ্ঞাসাবাদের মুখে রিয়া চক্রবর্তী জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত সাড়ে চার কোটির একটি ফ্ল্যাটের ইএমআই দিচ্ছিলেন। সেই ফ্ল্যাটে বর্তমানে তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে (Ankita Lokande) রয়েছেন। ইডির অফিসারদের কাছে নাকি রিয়া দাবি করেছেন, অঙ্কিতার কাছ থেকে এই সম্পত্তি ফেরত নেওয়ার অনেক চেষ্টাই করেছিলেন সুশান্ত তাতে কোনও লাভ হয়নি।

সোশ্যাল মিডিয়ায় সুশান্ত সিং রাজপুতের বোন প্রিয়াঙ্কার একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, ভিডিওটি ২০১৯-এর ৩ এপ্রিলের। যেখানে সুশান্তের প্রাক্তন অ্যাকাউন্ট্যান্ট রজতকে বকছেন প্রিয়ঙ্কা। অভিনেতার কর্মচারী পঙ্কজকে চাকরি থেকে ছাড়িয়ে দেওয়ার পরও তাঁকে কেন টাকা দেওয়া হয়েছে? সেই প্রশ্নের উত্তর চাইছিলেন প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, আজই রজতকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের রাঁধুনিকেও। শোনা গিয়েছে, বিহারে সুশান্তের বাবা ও পরিবারের বাকি সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। পরিবারের সঙ্গে কাটানো সুশান্তের পুরনো একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ভিডিওয় ভজন গাইছেন অভিনেতা।