মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৪ চৈত্র ১৪৩০

জননেতা ফজলুর রহমান খান ফারুক মনোনয়ন পাওয়ায় নাগরপুর উপজেলা আওয়ামীলীগ’র অভিনন্দন।

আলিজা বিনতে আশরাফ, সহ-বার্তা সম্পাদক :

আগামী ১৭ ই অক্টোবর টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করার জন্য টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক গণপরিষদ সদস্য, টাঙ্গাইল ৭ (মির্জাপুর) থেকে নির্বাচিত প্রথম সংসদ সদস্য, টাঙ্গাইল জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, টাঙ্গাইলের ৪২ লক্ষ মানুষের প্রাণের স্পন্দন, একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা জননেতা ফজলুর রহমান খান ফারুক কে বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রার্থী মনোনীত করায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য উত্তরসূরী, বিশ্বমানবতার নেত্রী , বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, বাংলাদেশ সরকারের চারবারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা এবং জননেতা ফজলুর রহমান ফারুককে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ।

এ বিষয়ে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান, বর্তমান সময়ে নাগরপুর উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে মোঃ কুদরত আলী বলেন- জননেতা ফজলুর রহমান খান ফারুক আমাদের টাঙ্গাইলের ৪২ লক্ষ জনগণের প্রাণের স্পন্দন। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা তাকে জেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কা থেকে মনোনয়ন দিয়েছেন। এতে আমি নাগরপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই ও আমাদের প্রাণপ্রিয় শ্রদ্ধাভাজন নেতা জননেতা ফজলুর রহমান খান ফারুক ভাইকে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ হতে প্রাণঢালা অভিনন্দন এবং শুভেচ্ছা জানাই।

আমরা আমাদের অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে ইনশাল্লাহ তাকে জয়যুক্ত করব।

এরপর বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সভাপতি, তরুণ নেতৃত্ব, মেধাবী ব্যক্তিত্ব, নাগরপুর উপজেলা আওয়ামী নেতৃবৃন্দদের ভরসার শেষ আশ্রয়স্থল আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন- জননেতা ফজলুর রহমান খান ফারুক একজন বর্ষীয়ান, অভিজ্ঞ রাজনীতিবিদ এবং আমাদের সকলের অভিভাবক। আসন্ন ১৭ ই অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ার আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমার ব্যক্তিগত পক্ষ হতে এবং নাগরপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষ হতে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

আমরা আমাদের অবস্থান থেকে সর্বোচ্চ শ্রম এবং মেধা দিয়ে আগামী ১৭ ই অক্টোবরের নির্বাচনে জননেতা ফজলুর রহমান ফারুককে নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবো, ইনশাল্লাহ।