মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৪ চৈত্র ১৪৩০

সোনারগাঁও ইউনিভার্সিটির ফল’২২ নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদতা: শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ঢাকার ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের (কেআইবি) মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।সোনারগাঁও ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে ফল সেশনের ছাত্র-ছাত্রীদের অভ্যর্থনা ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁও ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ এবং প্যাট্রন হিসেবে সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আবুল বাশার নবীন শিক্ষার্থীদের স্বাগত জানান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন—বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পরিচালক মো. ওমর ফারুখ, উক্ত বিশ্ববিদ্যালয় প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক শামীম আরা হাসান, ট্রেজারার অধ্যাপক মো: আল-আমিন মোল্লা, কলা ও মানবিক অনুষদের ডীন অধ্যাপক ড. এম এ মাবুদ, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন, ব্যবসায় অনুষদের ডীন অধ্যাপক আবুল কালাম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মীর মেহেদী হাসান টিটু এবং রেজিস্ট্রার এস এম নূরুল হুদা।

অনুষ্ঠানের প্রথম পর্বের আলোচনার শেষে দ্বিতীয় পর্বে ছাত্র-ছাত্রীদের উপস্থাপনায় নাটক ও যাদু পরিবেশন সহ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।