বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সূর্য শিক্ষা পরিবারের প্রধান কার্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া মাহ্ফিল’২৩

মিলাদ ও দোয়া মাহ্ফিল

সূর্য শিক্ষা পরিবারের প্রধান কার্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া মাহ্ফিল’২৩।

কাজী মোস্তফা রুমি, বার্তা সম্পাদক: টাঙ্গাইলের নাগরপুরে শিক্ষা বিস্তারে সূর্য শিক্ষা পরিবার অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সূর্য শিক্ষা পরিবারের পাঁচটি শাখা নাগরপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সফলতার সাথে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে।

বিশেষভাবে উল্লেখ্য, ২০২২ সালের অনুষ্ঠিতব্য প্রাথমিক বৃত্তি পরীক্ষায় কৃতিত্বের সাথে দুজন বৃত্তিপ্রাপ্ত এবং নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি ও বাংলাদেশ কিন্ডারগার্টেন সমিতি কর্তৃক বৃত্তি পরীক্ষায় সর্বোচ্চ সংখ্যক বৃত্তি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান।

এরই ধারাবাহিকতায় সূর্য শিক্ষা পরিবারের প্রধান কার্যালয় দুয়াজানিতে সকল ছাত্র-ছাত্রীর এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় বার্ষিক মিলাদ মাহফিল’২৩ আজ ২১শে মার্চ রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

সূর্য আইডিয়াল স্কুল, দুয়াজানি শাখার প্রধান শিক্ষক ও নাগরপুর সরকারি কলেজ এর খন্ডকালীন প্রভাষক নুরুন্নাহার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, উদীয়মান তরুণ শিক্ষক নেতা মোঃ গোলাম মোস্তফা গোলাম- (এম.এস.এস- রাষ্ট্রবিজ্ঞান)।

সূর্য আইডিয়াল স্কুল,বনগ্রাম শাখার প্রধান শিক্ষক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব কাজী মোস্তফা রুমির সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন নাগরপুর সরকারি কলেজ মসজিদের সম্মানিত মুয়াজ্জিন মোঃ সানোয়ার হোসেন।

এ সময় সূর্য আইডিয়াল স্কুলের সম্মানিত সকল শিক্ষক শিক্ষিকা, বিদ্যালয়ের প্রাণ ছাত্রছাত্রী এবং অভিভাবক অভিভাবিকা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

উপস্থিত সকল ছাত্র-ছাত্রীবৃন্দ

দোয়া মাহফিল শেষে সূর্য শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: গোলাম মোস্তফা গোলাম এর সাথে গণমাধ্যমের কথা হয়।

তিনি গণমাধ্যমকে বলেন- শুরু থেকেই প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে সকল ছাত্রছাত্রী এবং অভিভাবকদের সাথে নিয়ে বার্ষিক মিলাদ মাহ্ফিল বা দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তাই সূর্যশিক্ষা পরিবারের প্রধান কার্যালয় সকলকে সাথে নিয়ে দেশ ও জাতির শান্তি কামনায় দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হলো। আমি আজকের এই দোয়া মাহ্ফিলে উপস্থিত সকলকে সূর্য শিক্ষা পরিবারের পক্ষ হতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।