শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এর ধারাবাহিক গণসংযোগ

আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এর ধারাবাহিক গণসংযোগ

কাজি মোস্তফা রুমি,বার্তা সম্পাদক : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৯ই মে’২৩ রোজ মঙ্গলবার টাঙ্গাইলের দেলদুয়ার এবং নাগরপুর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করলেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

সকাল থেকে শুরু করে সারাদিনব্যাপী এই গণসংযোগ কর্মসূচি অনুষ্ঠিত হয়।এর মধ্যে দেলদুয়ার পুঠিয়াজানি বাজার, ফাজিলহাটি বাজার ও লাউহাটি বাজারে ব্যাপক গণসংযোগ করেন।

উক্ত গণসংযোগ কর্মসূচিতে পুঠিয়াজানি, ফাজিলহাটি এবং লাউহাটির স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

দেলদুয়ার উপজেলার গণসংযোগ শেষ করে নাগরপুর উপজেলাধীন মোকনা ইউনিয়ন পরিষদে উপস্থিত স্থানীয় নেতৃবৃন্দ ও সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেন।

এ সময় মোকনা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস‍্য মোঃ শরিফুল ইসলাম সহ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণসংযোগ কর্মসূচি শেষে নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম গণমাধ্যমকে বলেন – নাগরপুর দেলদুয়ারের সমগ্র জনগণ পরিবর্তন চায়। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-৬ দেলদুয়ার নাগরপুর আসনে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আ’লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তৃণমূলের কাছে পৌঁছে দিচ্ছি।

আমাদের এই কাজের মূল লক্ষ্যই হচ্ছে, নাগরপুর দেলদুয়ারে বাংলাদেশ আওয়ামী লীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের ক্ষেত্রে তৃণমূলের মতামতকে প্রাধান্য দিয়ে টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসনে জনগণের বিপুল ভোটে পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করে উন্নয়নের অগ্রযাত্রা অব‍্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের পাশাপাশি স্মার্ট নাগরপুর দেলদুয়ার নির্মাণে ধারাবাহিকভাবে কাজ করা।

আসুন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং দেশ বিরোধী সকল ষড়যন্ত্র উপেক্ষা করে নতুন প্রজন্মকে একটি সুন্দর নাগরপুর দেলদুয়ার উপহার দেই।