শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

দিনব্যাপী গণসংযোগে জননেতা তারেক শামস্ খান হিমু

দিনব্যাপী গণসংযোগে জননেতা তারেক শামস্ খান হিমু

কাজি মোস্তফা রুমি,বার্তা সম্পাদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বিভিন্ন চিত্র তৃণমূল পর্যায়ে পৌঁছে দেওয়ার লক্ষ্যে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের নাগরপুর উপজেলায় দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করলেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু।

আজ ১১ মে’২৩ রোজ বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে শুরু হয়ে সর্বপ্রথম তিনি মামুদনগর বাজারে স্থানীয় সাধারণ জনগণ ও নেতৃবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং বর্তমান সরকারের সারাদেশব্যাপী বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা করেন।

এরপর মামুদনগর বাজারে গণসংযোগ শেষ করে তিনি নাগরপুর সদর বাজারের প্রত্যেকটি ব্যবসায়ীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন বাস্তবায়িত উন্নয়নের বার্তা পৌঁছে দেন।

উক্ত গণসংযোগ কর্মসূচিতে নাগরপুরের স্হানীয় আওয়ামীলীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

এসময়ে সাধারণ জনগণের মধ্যে একটি উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

বিশেষভাবে উল্লেখ্য, তিনি নাগরপুর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক বিভিন্ন জাতীয় ও রাজনৈতিক প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে ধারাবাহিকভাবে আসন অলংকৃত করে যাচ্ছেন।

নাগরপুর সদর বাজারে গণসংযোগ শেষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান মো: কুদরত আলী এর নিজ বাসভবনে এর গুরুত্বপূর্ণ মতবিনিময় করেন।

উক্ত মতবিনিময়ে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম, বিপ্লবী সাধারণ সম্পাদক ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ভিপি জহুরুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক দেলদার আহম্মেদ, আওয়ামী লীগ সদস্য আতিকুর রহমান নিল্টু ও জাকির হোসেন সেন্টু।

এছাড়া মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ জজ কামাল, মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুন, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: রবিন হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপস্থিত সকল নেতৃবৃন্দদের সাথে নিয়ে আরেকটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

গণসংযোগ কর্মসূচির পর তিনি গণমাধ্যমের সাথে কথা বলেন।

তিনি গণমাধ্যমকে বলেন- আমরা নাগরপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে সকলকে নিয়ে অব্যাহতভাবে কাজ করে যাব,ইনশাআল্লাহ্।