মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নাগরপুর দেলদুয়ারে জননেতা তারেক শামস্ খান হিমুর প্রচারণায় যোগ হল নতুন মাত্রা

কাজী মোস্তফা রুমি, বার্তা সম্পাদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন যাবত সক্রিয় ভাবে মাঠে রয়েছেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, সময়ের সাহসী সন্তান, টাঙ্গাইল জেলা আ’লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু

বিশেষভাবে উল্লেখ্য তিনি দীর্ঘ ২৬ বছর যাবৎ সরাসরি রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে প্রথমে নাগরপুর পরবর্তীতে দেলদুয়ারের মানুষের বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছেন। নাগরপুর দেলদুয়ারের মানুষের প্রাণের দাবি ধলেশ্বরী সেতু বাস্তবায়নের জন্য তিনি ধলেশ্বরী সেতু বাস্তবায়ন কমিটি নামক একটি সংগ্রাম পরিষদের মাধ্যমে দুর্বার আন্দোলন গড়ে তোলেন যার পরিপেক্ষিতে বিগত ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে এই সেতুটি নাগরপুর দেলদুয়ারের মানুষকে উপহার দেন, যা তার একক আন্দোলনের ফলেই সম্ভব হয়েছে বলে এলাকাবাসী মনে করেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দীর্ঘদিন যাবত তিনি স্থানীয় নেতৃবৃন্দ ও সাধারণ মানুষকে সাথে নিয়ে টাংগাইল-৬ আসনের নাগরপুর দেলদুয়ারে ধারাবাহিকভাবে ব্যাপক প্রচারণা করে আসছেন।

এরই ধারাবাহিকতায় আজ ৮ই জুন ২০২৩ রোজ বৃহস্পতিবার থেকে জননেতা তারেক শামস্ খান হিমুর প্রচারণায় নতুন মাত্রা যোগ হল।

বর্তমান সময়ে নাগরপুর দেলদুয়ারের মানুষের প্রাণের দাবি বহিরাগত হটাও বিষয়টিকে সামনে নিয়ে দেলদুয়ার উপজেলার এলাসিন, দেউলি, আটিয়া ও লাউহাটি বাজার সহ বেশ কয়েকটি গ্রামে “ভোটকেন্দ্রে যান, ভোট দিন এলাকার সন্তানকে”– এই স্লোগান সম্বলিত স্টিকার প্রত্যেকটি অটো রিক্সা, সিএনজি, চা স্টল, হোটেল, রেস্তোরা, ওষুধের দোকান, জনবহুল স্থান এবং স্থানীয় সাধারণ মানুষের বাসার গুরুত্বপূর্ণ স্থানে স্থাপন করে ব্যাপক জনমত সৃষ্টির লক্ষ্যে প্রচারণা শুরু করেছেন।

প্রত্যেকটি ইউনিয়নের আওয়ামীলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে উপস্থিতিতে স্থানীয় জনগণ এবং বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী একযোগে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছেন।

এতে করে স্থানীয় সাধারণ মানুষের মধ্যে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে জননেতা তারেক শামস্ খান হিমুর সাথে গণমাধ্যমের কথা হয়।

তিনি গণমাধ্যমকে জানান- আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান আওয়ামী লীগ সরকারের সারা দেশব্যাপী ব্যাপক উন্নয়নের কথা তৃণমূল পর্যায়ে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমার প্রচারণার এই নতুন মাত্রা।

ইনশাআল্লাহ্ আশা রাখি আগামীতে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশে স্মার্ট প্রচারণায় নাগরপুর দেলদুয়ার তথা সারা বাংলাদেশে আমরা ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছি।